• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

ফুটন্ত কিশোর ক্লাব কক্সবাজার সদর উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

AnonymousFox_bwo / ২৮৫ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

 

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলায় ফুটন্ত কিশোর ক্লাব সদর উপজেলার উদ্যোগে মাস ব্যাপি “বৃক্ষরোপণ কর্মসূচি ২০২১” সফলভাবে পালন করা হয়েছে।

১৭ই জুন থেকে শুরু করে ১৭ই মে পর্যন্ত মাস ব্যাপি এই বৃক্ষরোপণ অভিযান চলবে। আজ প্রথম ধাপে ১০০টি গাছ কক্সবাজার সরকারি কলেজ ও ইলিয়াছ মিয়া চৌধরী উচ্চ বিদ্যালয়ে রোপন করার মাধ্যমে এই মাসব্যাপী বৃক্ষরোপনের যাত্রা শুরু হয়।

মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ্য প্রফেসর কামরুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুটন্ত কিশোর ক্লাব কক্সবাজার সদর উপজেলার উপদেষ্টা রেজাউল করিম, সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদ সভাপতি সাখাওয়াত হোসেন আদনান। আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদর উপজেলার সভাপতি মোঃ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, প্রোগ্রাম ও পাঠশালা মনিটরিং বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাসেল রহমান, দপ্তর সম্পাদক শাহীন আলম, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোস্তাফা কামাল, সদস্য আমিন, ইয়াছিন, সামির সহ প্রমুখ।

এ সময় ফুটন্ত কিশোর ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদ সভাপতি সাখাওয়াত হোসেন আদনান বলেন, বৃক্ষ আমাদের পরম বন্ধু। এই বৃক্ষ আছে বলেই আমরা বাঁচি। আমাদের বাঁচতে হলে বেশি বেশি বৃক্ষ রোপন করতে হবে। এই বৃক্ষরোপণ কর্মসূচি প্রকৃতির সাক্ষী হয়ে থাকবে এবং সবুজায়নেও উদ্ভুদ্ধ করবে হাজারো প্রকৃতিপ্রেমী ও দেশপ্রেমিদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....