• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর বৃক্ষ রোপণ কর্মসূচি সম্পন্ন

AnonymousFox_bwo / ৩৩৪ মিনিট
আপডেট শুক্রবার, ২৫ জুন, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তিঃ

বৃক্ষ মানুষের জীবনের অপরিহার্য অংশ । বৃক্ষহীন পৃথিবীতে প্রাণের অস্তিত্ব কল্পনাও করা যায় না। মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত নানা কর্মকান্ডে বৃক্ষ অবদান রেখে চলেছে। পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষার জন্য বৃক্ষের গুরুত্ব অপরিসীম।

বিগত বছরের মতো এবারও স্বেচ্ছাসেবী সংগঠন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

আজ ২৫ জুন, রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু হয়।

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির অর্থায়নে বৃক্ষ রোপণ কর্মসূচির এক অংশে মরিচ্যা গোরা মিয়া মার্কেট এর সামনে সকল শাখার সদস্যদের মধ্যে গাছের চারা হস্তান্তর করেন কেন্দ্রীয় কমিটি।

 

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোস্তাক আহমেদ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হোসাইন, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা আক্তার, কক্সবাজার জেলা শাখার সভাপতি রাশেল, সাধারণ সম্পাদক শফিউল আলম,উখিয়া উপজেলা শাখার সভাপতি রফিক সহ সংগঠনের সদস্যবৃন্দ ।

কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের বিভিন্ন শাখার পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ ও রাস্তার দুইধারে বিভিন্ন ফলের গাছের চাড়া রোপণ করা হবে।

স্বেচ্ছাসেবী সংগঠন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ-এর সভাপতি নুরুল হাকিম বলেন শুরু থেকেই সমাজ সেবামূলক কার্যক্রম ও আর্ত-মানবতার সেবায় কাজ করে আসছে । মানুষের মধ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি সফলতার সহিত পালন করেছে ।

এছাড়াও সংগঠনটি দেশের কল্যাণে শিক্ষা, স্বাস্থ্য, মাদকমুক্ত সমাজ, জরুরী প্রয়োজনে রক্তের যোগান, বাল্য বিবাহ রোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....