• সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ মিষ্টি আম আম্রপালির নামকরণ প্রসংগঃ সাংবাদিক, সাংবাদিকতা, অপসাংবাদিকতা বা হলুদে সাংবাদিকতা রোহিঙ্গা শিবির ভিত্তিক শীর্ষ ইয়াবা কারবারিরা অধরা! রোহিঙ্গা শিবির ভিত্তিক শীর্ষ ইয়াবা কারবারিরা অধরা! প্রফেসর তারেক শামসুর রহমানের করুণ মৃত্যু থেকে মুসলিম জাতির শিক্ষা কি??? মারা গেলেন বাবরী মসজিদে প্রথম আঘাতকারীদের একজন থেকে দ্বীন প্রচারক হয়ে উঠা বলবীর সিং (মুহাম্মদ আমির)! রান্না করা কুরবানির গোশতের টুকরোতে মহান আল্লাহতায়ালার সিফাতমূলক আরবী নাম ‘আল্লাহ’র প্রকাশ! কুরবানির পশুর গোশত কত ভাগ করতে হবে ঈদুল আযহার নামাজের নিয়ম,ঈদের দিনের সুন্নাহ ও কোরবান পরবর্তী পরিচ্ছন্নতাঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ‘আইকন নিউজ টুডে ডটকম’ এর সম্পাদক ও প্রকাশক এম আর আয়াজ রবি’র শুভেচ্ছা

ভাঙা ডিভাইডার পার হচ্ছিলেন, আইনজীবীকে পিষে দিল ট্রাক!

admin / ৩৭ মিনিট
আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১

 

 

রাজধানীর শ্যামলীতে সড়ক ডিভাইডারের ভাঙা অংশ দিয়ে পার হওয়ার সময় ট্রাকের নিচে পিষ্ট হয়ে ফরিদ উদ্দিন ভূঁইয়া নামে কুমিল্লা কোর্টের এক আইনজীবী নিহত হয়েছেন।

বুধবার (৭ জুলাই) সকালে রাজধানীর মিরপুর রোডের শ্যামলী এলাকার তিন নং রোডের মাথায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শ্যামলী এলাকার তিন নম্বর রোডের মাথায় ডিভাইডারের ভাঙা অংশ দিয়ে পার হচ্ছিলেন আইনজীবী ফরিদ উদ্দিন ভূঁইয়া। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সড়ক পার হওয়ার সময় মাথায় আঘাত পেয়ে নিচে পড়ে যান তিনি। এসময় তাকে চাপা দেয় দ্রুত গতিতে আসা একটি ট্রাক। আহত অবস্থায় স্থানীয়রা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনার পর হাসপাতালে ছুটে আসেন তার স্ত্রী শাহেনা আক্তার।
শাহেনা আক্তার জানান, সকালে মিরপুরের নিজের জমি দেখতে রায়েরবাজার থেকে বের হয়েছিলেন ফরিদ উদ্দিন। ফেরার সময় শ্যামলী এলাকায় এ ঘটনা ঘটে।
দুর্ঘটনার ২০ মিনিট আগেও ফরিদ উদ্দিনর সাথে কথা হয়েছিল তার। কিন্তু এর কিছুক্ষণ পর অন্য এক আইনজীবী তাকে ফোন করে দুর্ঘটনার কথা জানান।
ফরিদ উদ্দিন ভূঁইয়া ১৯৮১ সাল থেকে কুমিল্লা কোর্টের আইনজীবী হিসেবে কাজ করছেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর।
এই ঘটনার পর ট্রাকটি আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ জানে আলম মুনশী জানান, চালক ও হেলপারকে ধরতে অভিযান চলছে, অল্প সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।
এদিকে এ ঘটনার পর শ্যামলীতে গিয়ে দেখা যায়, মাত্র কয়েক গজ দূরে রয়েছে ফুটওভার ব্রিজ। তবুও জীবনের ঝুঁকি নিয়ে ভাঙা ডিভাইডারের নিচ দিয়ে মানুষ পারাপার করছে।
কর্তব্যরত পুলিশ এসআই জাকিরুল ফিরোজ জানান, মানুষকে বাধা দেওয়ার পরও ভাঙা ডিভাইডার ব্যবহার করে মানুষ পারাপার করছে। এছাড়া কে বা কারা রাতে ডিভাইডার ভেঙে নিয়ে যায় ফলে এই ফাঁকা স্থান দিয়ে মানুষ পারাপার করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....