• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়া থানার এস আই মতিউর কর্তৃক ২০০০ পিস ইয়াবাসহ দুইজন ধৃত।

AnonymousFox_bwo / ২৭৯ মিনিট
আপডেট রবিবার, ১১ জুলাই, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়া থানার চৌকষ পুলিশ অফিসার, এস আই মতিউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ২০০০(দুই হাজার) পিচ ইয়াবাসহ ১. হাবিবুর রহমান (৩৪)পিতা সৈয়দ আলম সাং মোহাম্মদ আলী ভিটা উয়ালাপালং (বর্তমানে পুকুরিয়া অবস্থান বলে জানা যায়।) ২.জমিলা বেগম (৩৬) স্বামী ছরত আলম সাং সিকদার বিল ভুঁইয়াপাড়া উভয় থানা উখিয়া জেলা কক্সবাজারদের গ্রেফতার করা হয়।

উভয়ের বিরুদ্ধে যথানিয়মে মামলা রুজ্জুর প্রস্তুতি চলছে। ইদানিংকালে পাড়া, মহল্লায়, এলাকায় এলাকায় ইয়াবা চোরাচালানের স্বর্গরাজ্য হিসেবে পরিচিতি লাভ করেছে। আইন শৃংখলা বাহিনী, ইয়াবার মুল উৎস বন্ধ করতে না পারলে, এরুপ বহনকারী গ্রেফতার করে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ইয়াবা ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করা অসম্ভব হয়ে পড়বে। তাই ইয়াবার অর্থের যোগানদাতা, আশ্রয় ও প্রশ্রয়দাতা, বড় বড় রথি, মহারথি, কুশীলবদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার ব্যবস্থা করতে হবে। অন্যতায় ইয়াবা বিরোধী অভিযান মুখ থোবড়ে পড়তে বাধ্য হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....