• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

শোক হবে শক্তি, শোক থেকে জাগরণ। গিয়াস চৌধুরী

AnonymousFox_bwo / ২৫৭ মিনিট
আপডেট বুধবার, ৪ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

শোকের মাস আগষ্ট, এই মাসের ১৫ তারিখ ইতিহাসের একটি জঘন্যতম কালো অধ্যায়। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, ছোট্ট শিশু শেখ রাসেল সহ পরিবারের ১৫ জন সদস্যকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে ঘাতকচক্র মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও বেদনাবিধুর শোকের আর্তনাদ সৃষ্টি করে নরপিশাচ রক্ত পিপাসু খুনিরা।

শেখ পরিবার সহ ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনীময়ে অর্জিত স্বাধীনতা ও লাল সবুজের পতাকা আজ খামছে ধরেছে রাজাকারের দোসরেরা। খুনি জিয়া-মোস্তাক ও মীরজাফর এর বংশধরেরা নস্যাৎ করতে চায় দেশরত্ন শেখ হাসিনার ত্যাগের ফসল আজকের সোনার বাংলা এবং আবার তারা গড়তে চায় তাদের সেই বেবিচারি পাকিস্তান।

শহীদ শেখ মুজিব সহ ত্রিশ লক্ষ শহীদের রক্ত আমরা বৃথা যেতে দেব না। শহীদানের কসম শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমরা রক্তের দামে কেনা স্বাধীনতা রক্ষা করবই। জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গঠন করবই। বিশ্ব সভায় লাল সবুজের পতাকা গৌরবোজ্জ্বল করবই।

পিতা মুজিবরের সাথে বেঈমানি করেছিল খোন্দকার মোস্তাক ও মেজর জিয়ারা খুব কাছে থেকেই আর আজ বেঈমানি করছে চিহ্নিত দেশদ্রোহী, জামাত বিএনপির তাবেদার আওয়ামী নামধারী তথাকথিত কিছু পদবি ব্যবসায়ী কমার্শিয়াল নেতারা।

আমরা শোককে শক্তিতে পরিনত করব, প্রয়োজনে ৭১’র মতো আবার গর্জে ওঠব তবুও দেশদ্রোহী জামাত-বিএনপি, জাতীয় পার্টি ও হাইব্রীডলীগ দমন করে ছাড়ব ইনশা’আল্লাহ।

তাই আমাদের শোক হবে শক্তি, শোক হবে জাগরণ।

নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি, মহান আল্লাহ্’র কাছে সকল শহীদদের জান্নাতের প্রার্থনা করছি।

– গিয়াস চৌধুরী, যুগ্ন আহ্বায়ক, আওয়ামী মৎস্যজীবি লীগ, পালংখালী ইউনিয়ন, উখিয়া-কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....