• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

শোক হবে শক্তি, শোক থেকে জাগরণ। গিয়াস চৌধুরী

AnonymousFox_bwo / ২৯০ মিনিট
আপডেট বুধবার, ৪ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

শোকের মাস আগষ্ট, এই মাসের ১৫ তারিখ ইতিহাসের একটি জঘন্যতম কালো অধ্যায়। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, ছোট্ট শিশু শেখ রাসেল সহ পরিবারের ১৫ জন সদস্যকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে ঘাতকচক্র মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও বেদনাবিধুর শোকের আর্তনাদ সৃষ্টি করে নরপিশাচ রক্ত পিপাসু খুনিরা।

শেখ পরিবার সহ ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনীময়ে অর্জিত স্বাধীনতা ও লাল সবুজের পতাকা আজ খামছে ধরেছে রাজাকারের দোসরেরা। খুনি জিয়া-মোস্তাক ও মীরজাফর এর বংশধরেরা নস্যাৎ করতে চায় দেশরত্ন শেখ হাসিনার ত্যাগের ফসল আজকের সোনার বাংলা এবং আবার তারা গড়তে চায় তাদের সেই বেবিচারি পাকিস্তান।

শহীদ শেখ মুজিব সহ ত্রিশ লক্ষ শহীদের রক্ত আমরা বৃথা যেতে দেব না। শহীদানের কসম শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমরা রক্তের দামে কেনা স্বাধীনতা রক্ষা করবই। জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গঠন করবই। বিশ্ব সভায় লাল সবুজের পতাকা গৌরবোজ্জ্বল করবই।

পিতা মুজিবরের সাথে বেঈমানি করেছিল খোন্দকার মোস্তাক ও মেজর জিয়ারা খুব কাছে থেকেই আর আজ বেঈমানি করছে চিহ্নিত দেশদ্রোহী, জামাত বিএনপির তাবেদার আওয়ামী নামধারী তথাকথিত কিছু পদবি ব্যবসায়ী কমার্শিয়াল নেতারা।

আমরা শোককে শক্তিতে পরিনত করব, প্রয়োজনে ৭১’র মতো আবার গর্জে ওঠব তবুও দেশদ্রোহী জামাত-বিএনপি, জাতীয় পার্টি ও হাইব্রীডলীগ দমন করে ছাড়ব ইনশা’আল্লাহ।

তাই আমাদের শোক হবে শক্তি, শোক হবে জাগরণ।

নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি, মহান আল্লাহ্’র কাছে সকল শহীদদের জান্নাতের প্রার্থনা করছি।

– গিয়াস চৌধুরী, যুগ্ন আহ্বায়ক, আওয়ামী মৎস্যজীবি লীগ, পালংখালী ইউনিয়ন, উখিয়া-কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....