• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ার করইবনিয়া সীমান্তে ৫ লাখ ৭০ হাজার ইয়াবা উদ্ধার, জড়িতরা আতংকে

AnonymousFox_bwo / ২০৩ মিনিট
আপডেট শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ :

উখিয়ার করইবুনিয়া সীমান্ত পয়েন্টে ইয়াবার ঢল,, পৃথক অভিযান চালিয়ে ৫ লাখ ৭০ হাজার ইয়াবা জব্দ করেছে রেজু আমতলী ক্যাম্পের ৩৪ বিজিবি সদস্যরা।

উখিয়ার করইবনিয়া সীমান্ত এলাকা ৫ লাখ ৭০ হাজার ইয়াবা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে হলদিয়া পালং ইউনিয়নের পাতাবাড়ি এলাকার সাবেক মেম্বার সাহাব মিয়া হাজীর ছেলে স্বরাষ্ট্রমন্ত্র নালয়ের তালিকা ভুক্ত ইয়াব ডন আলী আহাম্মদ ও তার ছোট ভাই নুর মোহাম্মদ এবং গাড়িচালক বাবুল প্রকাশ ট্যাকনিকেল বাবুল গ্রেপ্তার আতংকে বর্তমানে বনে জঙ্গলে বসবাস করছে বলে অভিযোগ উঠেছে।

সূত্র জানায়, গত ৫ আগষ্ট রেজু আমতলী বিজিবি সদস্যরা রাত ১টা ১৫ মিনিটের সময় উখিয়া রত্নাপালং ইউনিয়নের করাইবনিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে দুইটি অভিযান চালিয়ে উক্ত ইয়াবা গুলো উদ্ধার করা হয়েছে বলে বিজিবি সূত্র জানা গেছে।

স্থানীয়দের দাবী, এলাকার উঠতি বয়সী ছাত্র ও যুবসমাজ ধ্বংসকারি মরণ নেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক কঠিন শস্তির আওতায় নিয়ে এসে এলাকার শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

স্থানীয় সূত্রে জানা যায় সাবেক মেম্বার সাহাব মিয়া হাজীর ছেলে আলী আহাম্মদ ইয়াবা নিয়ে একাধিক বার জেল কেটে জামিনে এসে পুনরায় ইয়াবা পাচার, টমটম চালক স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ও যুব সমাজ নিয়ে নিয়মিট মদ সেবন, ইয়াবা সেবন, জোয়া খেলা তার কর্ম। টমটম চালক, ছাত্র ও সুব সমাজকে নিয়ে ঘটন করেছে আলী আহাম্মদ বাহীনি। উক্ত বাহীনি নিয়ে ইয়াবা গুলো পাচার করে যাচ্ছে নিয়মিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....