• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়া থাইংখালীতে উদ্বোধন হলো ‘পিয়েস্টা রেস্টুরেন্ট’

AnonymousFox_bwo / ৩৪৪ মিনিট
আপডেট শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

আইকন নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের উখিয়া থাইংখালি বাজারের পশ্চিম পাশে তেলখোলা রোডের রাস্তার মাথায় ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে আসছে নতুন রেস্তোরাঁ ‘পিয়েস্টা রেস্টুরেন্ট’। নামেই যেন খাবারের তৃপ্তির কথা স্মরণ করিয়ে দেয়। থাইংখালী বাজারের স্বাদের বিপরীতে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো ‘পিয়েস্টা রেস্টুরেন্টে’রেস্তোরাঁটির এটি হবে মূলত বাংলা খাবারের কম্বিনেশন।

২০শে আগস্ট শুক্রবার এটির শুভ উদ্বোধন করেন দৈনিক গনজাগরণ পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাব উখিয়ার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মারজান চৌধুরী, বিশিষ্ট শিক্ষা অনুরাগী মাস্টার নুরুল বশর, উপজেলা প্রেসক্লাব উখিয়ার অর্থ সম্পাদক সাংবাদিক হেলাল উদ্দিন, অধিকার বাস্তবায়ন কমিটি আহবায়ক ইন্জিনিয়ার রবিউল হোসেন, পালংখালী অধিকার বাস্তবায়ন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক জসিম ই জুমরাত থাইংখালি বাজার কমিটির সদস্য আবুল কালাম,পালংখালী অধিকার বাস্তবায়ন কমিটি যুগ্ম আহবায়ক এম সাত্তার আজাদ। রেস্টুরেন্টটির বিশেষ আকর্ষণ হচ্ছে মুখরোচক সকালের নাস্তা এবং দুপুরের খাবার। সকাল ৬টা থেকে রাত ১২ টা পর্যন্ত দীর্ঘ সময়ে ক্রেতারা পাবেন নানা স্বাদের খাবার। তিন বেলা পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে আপনার পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা।

এখানে থাকবে পিস স্যান্ডউইচ, কাঁকড়া ফ্রাই, পায়েশ, নুজালা বানানা, বাটার লেমন সুগার, এগ কর্ন স্যুপ, চিকেন কর্ণ স্যুপ, চিকেন সরমা, ভেজিটেবল পাকোড়া, ফ্রাইড রাইস চিকেন,ফ্রাইড রাইস বিফ,বিরানি চিকেন,বিরানি বিফ, চাউলের রুটি, আটার রুটি, বাটার নান, গার্লিক নান,লুচি,চনা,ব্রেব,সহ বিভিন্ন ধরনের খাবার হরেক প্রকার খাবারের বিশাল সমারোহ। সম্পূর্ণ দেশীয় পাঁচক দ্বারা প্রস্তুতকৃত এই খাবারের স্বাদ, আমেজ ও আতিথেয়তা পেতে নিমন্ত্রণ রইলো এই নতুন রেস্তোরাঁতে।

‘পিয়েস্টা রেস্টুরেন্টে’র ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান আরো জানিয়েছেন,১৫০ টাকার খাবার অডার্র করলে একটি পাবে কুপন লটারির মাধ্যমে প্রতি সপ্তাহে নিউ ব্রান্ডের আকর্ষণীয় একটি মোবাইল সেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....