• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

টিকার খালি ভায়ালসহ চবি ছাত্র আটক

AnonymousFox_bwo / ২৭৮ মিনিট
আপডেট রবিবার, ২২ আগস্ট, ২০২১
MANILA, May 1, 2021 -- A vial of the Sinovac COVID-19 vaccine is seen at a vaccination site in Manila, the Philippines on May 1, 2021. (Photo by Rouelle Umali/Xinhua via Getty) (Xinhua/Rouelle Umali via Getty Images)

কোভিড ভ্যাকসিন দেওয়ার পর খালি ভায়াল নিয়ে চলে যাওয়ার পথে আটক করা হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে। মুচলেকা দিয়ে ভুল স্বীকারের পর অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
টিকার খালি ভায়ালসহ চবি ছাত্র আটক

রোববার (২২ আগস্ট) সকাল ১১টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত কমল দাশ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন বলেন, রোববার সকালে ওই শিক্ষার্থী এসে টিকা নেয়। যাওয়ার পথে একটি খালি ভায়াল হাতে করে নিয়ে যাচ্ছিল। এ সময় আমাদের কর্মীরা দেখতে পেয়ে তাকে আটকায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

আরও পড়ুন: রাজধানীতে অ্যাসাইনমেন্ট দিতে এসে শিক্ষার্থীদের মারামারি

তিনি আরও বলেন, তবে তার কথাবার্তায় মনে হয়েছে, না বুঝে তিনি এ কাজটি করেছেন। কাজটা যে অবৈধ সেটা তিনি জানতেন না। ভুল স্বীকার করে মুচলেকা দেওয়ার পর আমরা তাকে ছেড়ে দিয়েছি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, ‘ওই শিক্ষার্থীকে আমিও জিজ্ঞেস করেছি- এই কাজ কেন করেছ? সে বলছে- জাস্ট ছবি তোলার জন্য। বোঝার ভুল থেকে সে এ কাজ করতে পারে। পরে অবশ্য ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....