• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

উখিয়ায় র‍্যাব-১৫ কর্তৃক বিপুল পরিমাণ ইয়াবা ও বিয়ারসহ ১ রোহিঙ্গা আটক

admin / ৪৮ মিনিট
আপডেট রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

উখিয়ার বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ হাজার পিস ইয়াবা ও ৬৮ ক্যান বিয়ারসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।গত ০৪/০৯/২০২১ ইংরেজি, শনিবার বিকালে এই অভিযান পরিচালনা করা হয়,আটকৃত আসামি হলেন, ১০ নং রোহিঙ্গা ক্যাম্পের জহির আহাম্মদের পুত্র সৈয়দুল আমিন (১৪)।

এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যামে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, র‍্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী উখিয়ার বালুখালী ১০ নং রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গা শরণার্থী জহির আহম্মদের বাড়ির সামনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ঐ স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে ধৃত করে, এবং ০২ জন আসামী কৌশলে পালিয়ে যায়।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে বসত ঘর তল্লাশী করে সর্বমোট ৩৩ হাজার পিস ইয়াবা ও ৬৮ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আইকন নিউজ টুডে /আর/০৪/০৯/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....