• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গাঁজা নিয়ে ৩ রোহিঙ্গা বেপারী আটক

AnonymousFox_bwo / ২৬৭ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে ১৪ এপিবিএন’র সদস্যরা  পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে আটককৃত আসামীদের ক্যাম্পে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো কুতুপালং রেজিস্ট্রার্ড ক্যাম্পের মোঃ রফিকের ছেলে মো:সাইফুল ইসলাম (২২),মৃত ছৈয়দুল আমিনের ছেলে নূর মোহাম্মদ (১৯) ও নবী হোছনের ছেলে মোহাম্মদ সেলিম (৪৭)। বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক।

সুত্র জানা গেছে,১৪ এপিবিএন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মো:সাইফুল ইসলাম (২২) ও নূর মোহাম্মদ (১৯)’র বসত ঘরে কুতুপালং ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে একটি কালো পলিথিনের মধ্যে ৬০ (ষাট) পুড়িয়া গাঁজা (১৫৫ গ্রাম) ও অন্য একটি কালো পলিথিনের মধ্যে (৬০ গ্রাম) গাঁজা এবং মাদক বিক্রির নগদ ১৩৮০ টাকা উদ্ধার করে।ধৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদ সেলিম (৪৭) এর বসতঘর থেকে কসটেপ মোড়ানো প্যাকেটসহ ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় । ধৃত আসামী এবং উদ্ধারকৃত গাজাঁ’র বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এপিবিএন’র এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর....