• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গাঁজা নিয়ে ৩ রোহিঙ্গা বেপারী আটক

admin / ৩৬ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে ১৪ এপিবিএন’র সদস্যরা  পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে আটককৃত আসামীদের ক্যাম্পে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো কুতুপালং রেজিস্ট্রার্ড ক্যাম্পের মোঃ রফিকের ছেলে মো:সাইফুল ইসলাম (২২),মৃত ছৈয়দুল আমিনের ছেলে নূর মোহাম্মদ (১৯) ও নবী হোছনের ছেলে মোহাম্মদ সেলিম (৪৭)। বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক।

সুত্র জানা গেছে,১৪ এপিবিএন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মো:সাইফুল ইসলাম (২২) ও নূর মোহাম্মদ (১৯)’র বসত ঘরে কুতুপালং ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে একটি কালো পলিথিনের মধ্যে ৬০ (ষাট) পুড়িয়া গাঁজা (১৫৫ গ্রাম) ও অন্য একটি কালো পলিথিনের মধ্যে (৬০ গ্রাম) গাঁজা এবং মাদক বিক্রির নগদ ১৩৮০ টাকা উদ্ধার করে।ধৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদ সেলিম (৪৭) এর বসতঘর থেকে কসটেপ মোড়ানো প্যাকেটসহ ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় । ধৃত আসামী এবং উদ্ধারকৃত গাজাঁ’র বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এপিবিএন’র এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর....