• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ায় ১০ হাজার ইয়াবা, নগদ সোয়া ২৯ লাখ টাকা ও বৈদেশিক মুদ্রা উদ্ধার,আটক-১

AnonymousFox_bwo / ৩০০ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার থাইংখালী এলাকায়, র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব-৭) এর এক চৌকষ দল, অভিযান পরিচালনা করে ( গত শনিবার ১১/০৯/২০২১ তারিখ) ১০ হাজার পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ২৮ লাখ ৭০ হাজার ১শ টাকা, ৩ লাখ বাংলাদেশী জাল টাকা এবং মিয়ানমারের মুদ্রা ৩ লাখ ৫ হাজার কিয়াট উদ্ধারসহ এক মাদক কারবারিকে আটক করেছে।

চট্টগ্রাম র‍্যাব-৭’র মেজর (উপ-পরিচালক) মোঃ নাসির উল হাসান খান এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ায় চট্টগ্রাম র‍্যাব-৭’র একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে পশ্চিম থাইংখালী এলাকার আবদুল হকের পুত্র মোঃ জয়নাল আবেদীনকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে তার সাথে থাকা ব্যাগ ও দেহ তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রয়ের নগদ ২৮ লাখ ৭০ হাজার ১শ টাকা উদ্ধার করা হয়।তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে পরবর্তী দিন বালুখালীর দক্ষিণ জমিদার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মৃত সৈয়দ আহমদের পুত্র পলাতক আসামী মোঃ জাহাঙ্গীর ও মাহমুদুল হকের বসতঘর তল্লাশী করে ৯ হাজার পিস ইয়াবা ও ৩ লাখ বাংলাদেশী জাল টাকা এবং মায়ানমারের মুদ্রা ৩ লাখ ৫ হাজার কিয়াট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে দীর্ঘ দিন যাবৎ পলাতক আসামীদের সহযোগিতায় মায়ানমার হতে মাদক সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে তা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।

আইকন নিউজটুডে /আর/১৪০৯২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....