• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

AnonymousFox_bwo / ২৮১ মিনিট
আপডেট বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি::

আমি কমরুদ্দিন মুকুল। উখিয়া প্রেসক্লাবের দুই-দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক। আমি মারাও যায়নি ও বিদেশও যায়নি এবং কাউকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্বও দেয়নি। আমি নিয়মিতভাবে উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। কথিত বিজ্ঞপ্তিতে আমার বিরুদ্ধে যে অনাস্থা উস্থাপনের কথা লিখেছে তাহা জঘণ্য মিথ্যা, ভুয়া এবং বানোয়াট।

আমার বিরুদ্ধে অনাস্থা উস্থাপনের মাধ্যমে আমাকে যদি স্বীয় পথ থেকে অব্যহতি প্রদান করে থাকলে আমি অদ্যবদি পর্যন্ত কোনো অব্যহতি পত্র পাইনি।

আমি প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক এখনো স্বীয় পদে বহাল আছি। এই মিথ্যা এবং ভুয়া ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

নিবেদক,
আপনাদেরই আস্থাভাজন
কমরুদ্দিন মুকুল
সাধারণ সম্পাদক, উখিয়া প্রেসক্লাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....