• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার

AnonymousFox_bwo / ২৬৬ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

চট্টগ্রাম লোহাগাড়ায় ৩ হাজার পিস ইয়াবাসহ উখিয়ার মো. তারেক (২০)কে আটক করেছে থানা পুলিশ। সে উখিয়ার শিকদার বিল এলাকার মৃত মো. নুর বশরের ছেলে।

আটককৃত তারেকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে তাকে আটক করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।থানায় মামলা রুজু করতঃ ধৃতকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি জাকির হোসাইন মাহমুদ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর....