• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উখিয়ায় বিশেষায়িত হাসপাতাল উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী উখিয়ায় অবৈধ টমটম, সিএনজি ও অটোরিকশার বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু উখিয়া খাদ্য গুদাম গত বুরো মৌসুমে ১ কেজি ধান সংগ্রহ করতে পারেনি ক্ষুধার যন্ত্রণায় শিশুর কান্নায় অতীষ্ট হয়ে গলা টিপে হত্যা করলেন মা! রাঙ্গুনীয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ৪ সন্তান‌ই বুয়েট শিক্ষার্থী! জামিন নিতে পিস্তল নিয়েই এজলাসে আসামি আজ উখিয়ায় উখিয়া বিশেষায়িত হাসপাতাল এর শুভ উদ্বোধন পুলিশের দাবি, প্রতি মাসে ১২০ কোটি টাকার ইয়াবা আনেন ধৃত রোহিঙ্গা শফিউল্লাহ মক্কা মদিনার মতো গোপালগঞ্জ আসলে শান্তি অনুভূব করি-সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালেদ। ইউরোপিয়ান জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জামান, সাধারণ সম্পাদক অনুরূপ

আগামী ১১ই নভেম্বর ইউপি নির্বাচনে সমর্থন প্রার্থী জনাব হেলাল উদ্দিন (কন্টাক্টার)

AnonymousFox_bwo / ৩০৩ মিনিট
আপডেট শনিবার, ২ অক্টোবর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

আসন্ন ১১ই নভেম্বর ২০২১ইং তারিখে অনুষ্টিতব্য
ইউনিয়ন পরিষদ নির্বাচনে, পালংখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এলাকাবাসীর আলবাসা, চাপ ও নিরংকুশ সমর্থনে উপজেলা প্রেসক্লাব উখিয়ার অর্থ সম্পাদক, জাতীয়  দৈনিক গণজাগরণ পত্রিকার উখিয়া প্রতিনিধি, সাংবাদিক ও কন্ট্রাক্টর হেলাল উদ্দিনের পক্ষ থেকে পালংখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সম্মানিত জনগনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

সম্মানিত এলাকাবাসী, আপনারা ইতিমধ্যে নিশ্চয়ই জেনেছেন, নির্বাচন কমিশন কর্তৃক ভোট গ্রহণের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ১১-নভেম্বর’২০২১, রোজ  বৃহস্পতিবার পালংখালী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।
উক্ত নির্বাচনে সৎ, মেধাবী, সাহসী,পরোপকারী, গরীবের বন্ধু,  নিষ্ঠাবান যোগ্য ব্যক্তি হিসেবে হেলাল উদ্দিন (কন্ত্রাক্টর) আপনাদের সমর্থন ও ভালবাসা পাবার অপেক্ষায়।

এদিকে হেলাল উদ্দিনের বন্ধু, বান্ধব, সুভাকাংখী, ময় মুরব্বী, সম্মানিত এলাকাবাসী  ঘোষণা  করেন, যদি সম্মানিত  ভোটারবৃন্দ সুষ্ঠু, গ্রহনযোগ্য  ও নিরপেক্ষ ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তাহলে বিপুল ভোয়ে হেলাল উদ্দিন মেম্বার নির্বাচিত হবে।
এদিকে, জুহুর আইটি সেন্টারের সত্ত্বাধিকারী জুহুর আলম বলেন, ‘পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েছি আমাদের ভাই হেলাল উদ্দিন আমৃত্যু এলাকার মানুষের সেবা করবেন, আমরা সবসময় আমার বড় ভাই হেলাল উদ্দিনের পাশে থেকে এলাকার সার্বিক উন্নয়নের জন্য ভূমিকা পালন করব। আমার বড় ভাই সুশিক্ষিত, মার্জিত এবং একজন প্রতিষ্টিত ব্যবসায়ী হিসেবে আশাকরি তিনি জনগণের জন্য নিজেকে আত্মনিয়োগ করতে পারবেন’। আমি সম্মানিত  ভোটারবৃন্দকে হেলাল ভাইকে একবার সেবা করার সুযোগ প্রদানে অনুরোধ করছি এবং আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। হেলাল ভাই আপনাদের দোয়া, সমর্থন এবং সহযোগিতায় এগিয়ে যেতে চায়।
তিনি আরও বলেন, কথা দিলাম হেলাল ভাইকে আল্লাহ নির্বাচিত করলে জীবনের শেষ সম্বল টুকু দিয়ে হলেও আমৃত্যু ৪নং ওয়ার্ডের মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....