• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

সালাউদ্দিন মেম্বারের প্রথম উঠান বৈঠকে  দল-মত-নির্বিশেষে হাজারো মানুষের ঢল 

AnonymousFox_bwo / ২৭৭ মিনিট
আপডেট শনিবার, ২ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:কক্সবাজারের উখিয়ায় আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাড়া মহল্লার সব জায়গায় এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে ৪ নং রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সকল ভোটারদের মুখে মুখে মোহাম্মদ সালাহউদ্দিন মেম্বারের নাম শোনা যায়।

তিনি দু-দুবার ২ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান সহ এলাকার যেকোনো সমস্যায় তিনি সকলের পাশে ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন।

শনিবার (০২ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় কাশিয়ার বিল এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য বাড়িতে উঠান বৈঠকের আয়োজন করেন, উঠান বৈঠকে দল-মত-নির্বিশেষে হাজারো মানুষের ঢল নামে, এলাকাবাসীর সমর্থন দোয়া ভোট কামনা করেন, তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি নির্বাচিত হয়ে এলাকাবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারি সেবা এলাকাবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিয়েছেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উঠান বৈঠকে সম্মিলিত কন্ঠে সকলের বক্তব্য একটাই স্লোগান ছিল মোহাম্মদ সালাহউদ্দিন মেম্বারকে আবারও বিজয় বেসে জয়ের মালা গলায় দিয়ে রাজাপালং ২ নং ওয়ার্ডের উন্নয়নের ছোয়ায় সামিল হবেন।

উল্লেখ্য, উখিয়া উপজেলার হলদিয়াপালং, জালিয়াপালং, রাজাপালং, রত্নপালং এবং পালংখালী ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....