• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউপি নির্বাচন এবং সমাজে তথাকথিত ইয়াবা সংশ্লিষ্ট কোটিপতি তকমাদারীর সামাজিক অবস্থান ! ঘুংধুম আজুখাইয়ায় বাল্য বিয়ের বলী হলেন হুমায়রা নামক এক গৃহবধু উখিয়ায় ষোড়শীর বিষপান, স্ত্রীকে হাসপাতালে রেখে স্বামীর পলায়ন উখিয়ায় মুহিবুল্লাহ হত্যাকান্ড || সন্দেহজনক এক আরসা নেতা নাইক্ষ্যংছড়িতে গ্রেফতার ইউপি নির্বাচনের প্রার্থিতা নিয়ে সংঘর্ষ, নিহত ৪ অপহরণের ৪ দিন পর রোহিঙ্গা যুবক উদ্ধার উখিয়ায় মর্মান্তিক ট্রাক দুর্ঘটনায় হেল্পার নিহত, ড্রাইভার আহত মরিচ্যা চেকপোস্টে সাড়ে ৮২ হাজার ইয়াবাসহ আটক ৬ উখিয়া উপজেলা প্রশাসন কর্তৃক ঘোষিত ষ্টেশন ও বাজার সম্বলিত সড়ক, মহাসড়কে সৃষ্ট যানজট নিরসনে দৃশ্যমান কোন অগ্রগতি নেই । আজকের দিনে সাংবাদিক হওয়া কঠিন, বিপজ্জনক: মারিয়া রেসা

রাজাপালং ইউনিয়নবাসী ছাত্রলীগ নেতা মিথুনকে নৌকার মাঝি করতে চান

admin / ২৮ মিনিট
আপডেট মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

 

আসন্ন ৪ নং রাজা পালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্য বিদায়ী সভাপতি মকবুল হোছাইন মিথুন। দলীয় মনোনয়ন পেতে তিনি কাজ করে যাচ্ছেন। দলীয় যে কোন অনুষ্ঠানে তার উপস্থিতি চোখে পরার মত।

ইতিমধ্যে তিনি গণসংযোগ ও সমাবেশ শুরু করেছেন। করোনা ও বন্যায় সাধারণ মানুষকে সহযোগিতা করে নজরে এসেছেন তরুণ এ ছাত্রলীগ নেতা। মকবুল হোছাইন মিথুন ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। রাজাপালং ইউনিয়নের এক মুসলিম পরিবারের তিনি জন্মগ্রহণ করেন। তার বাবা একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও আওয়ামীলীগ ডোনার হিসাবে পরিচিত। বড় ভাই বর্তমান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদ আলম কন্টটার।তাঁর ছোট ভাই উপজেলা ছাত্রলীগ সহ সহ সভাপতি খোরশেদ। ছোট ভাই আলমগীর ফরিদ নিঝুম রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি। মিথুন রাজনীতিক পরিবারে বেড়ে উঠেছেন।
তিনি গত প্রায় ১০ বছর থেকে মিথুন রাজাপালং ইউনিয়ন বাসীর জন্য কাজ করে চলেছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকায় নানা উন্নয়ন কর্মকান্ড, মসজিদ ও মন্দিরে তিনি বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা গ্রাম হবে শহর বাস্তবায়নের জন্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনা কালে এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন তিনি।

 

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদ্য বিদায়ী সভাপতি মিথুন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে স্কুল জীবনেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত করেন নিজেকে। জন সমর্থন আদায়ে বহুদিন ধরেই তার এলাকায় সেবামুলক কাজ করে চলেছেন। গভীর রাতেও মানুষের বিপদে তিনি এগিয়ে এসেছেন। করোনা ও বন্যায় সাধারণ মানুষের পাশে থেকে সেবা করায় আলোচনায় এসেছেন। চেয়ারম্যান প্রার্থী মকবুল হোছাইন মিথুন বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে আধুনিক ও ডিজিটাল রাজাপালং ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে ইনশাআল্লাহ । মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন হিসেবে জেলায় পরিচিতি লাভ করতে হবে।
তিনি বলেন প্রায় ১০ বছর থেকে আমি ইউনিয়নবাসীর সাথে কাজ করে গেছি। তাদের সুখে-দুখে আমি তাদের পাশে ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি আজীবন কাজ করে যাবেন। আসন্ন ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতিকে নির্বাচন করতে চান। তিনি বলেন আমাকে দলীয় মনোনয়ন দিয়ে নৌকা মার্কা দেওয়া হলে আমি নিশ্চিতভাবে বিজয়ী হয়ে মানুষের সেবায় আজীবন কাজ করে যাবো।

 

উল্লেখ্য, উখিয়া উপজেলার হলদিয়াপালং, জালিয়াপালং, রাজাপালং, রত্নপালং এবং পালংখালী ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....