• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার বিমানবন্দরে গরুর সাথে বিমানের সংঘর্ষ, ২ গরু নিহত উখিয়ার হলদিয়ায় ইমরুল কায়েস চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন। নেত্রকোণায় ইউপি’তে পরাজয়ের একদিন পরই চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা টেকনাফে র‍্যাবের সাথে চোরাকারবারির ‘বন্দুক যুদ্ধে’ নিহত ০২ : একটি সড়ক দূর্ঘটনা,যেন (একটি পরিবারের) সারা জীবনের কান্না ! হতাশ হবেন না, নিশ্চয়ই মহান আল্লাহ ধৈর্যশীলদের সাথেই আছেন যুক্তরাষ্ট্রকে টপকে এখন শীর্ষ ধনী চীন!

উখিয়ায় মুহিবুল্লাহ হত্যাকান্ড || সন্দেহজনক এক আরসা নেতা নাইক্ষ্যংছড়িতে গ্রেফতার

admin / ৭৪ মিনিট
আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকান্ডের পর আত্নগোপনে থাকা রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসা’র সন্দেহভাজন এক সদস্যকে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)। তাকে নাইক্ষ্যংছড়ি থেকে গ্রেফতার করা হয়।
শনিবার (১৬ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের দক্ষিণ বিছামারা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম আবদুল নবী (৪০)। নবী উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প -১ এর আশ্রিত রোহিঙ্গা ইমাম হোসেনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুল নবী নিজেকে আরসার সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।
সম্প্রতি রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর সন্দেহভাজনদের আটকে ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। ধারণা করা হচ্ছে, গ্রেফতার এড়াতে আরসার এই সদস্য নাইক্ষ্যংছড়িতে আশ্রয় আত্নগোপন করেছিল।
আটকের পর আবদুল নবীকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) মো. শরীফ ইবনে আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....

: