• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়ায় মুহিবুল্লাহ হত্যাকান্ড || সন্দেহজনক এক আরসা নেতা নাইক্ষ্যংছড়িতে গ্রেফতার

AnonymousFox_bwo / ২৩১ মিনিট
আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকান্ডের পর আত্নগোপনে থাকা রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসা’র সন্দেহভাজন এক সদস্যকে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)। তাকে নাইক্ষ্যংছড়ি থেকে গ্রেফতার করা হয়।
শনিবার (১৬ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের দক্ষিণ বিছামারা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম আবদুল নবী (৪০)। নবী উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প -১ এর আশ্রিত রোহিঙ্গা ইমাম হোসেনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুল নবী নিজেকে আরসার সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।
সম্প্রতি রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর সন্দেহভাজনদের আটকে ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। ধারণা করা হচ্ছে, গ্রেফতার এড়াতে আরসার এই সদস্য নাইক্ষ্যংছড়িতে আশ্রয় আত্নগোপন করেছিল।
আটকের পর আবদুল নবীকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) মো. শরীফ ইবনে আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....