• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়ার চেংখোলা এলাকায় সীমানার বিরোধকে কেন্দ্র করে আক্রমনে গুরুতর আহত ০৩, উখিয়া থানায় অভিযোগ

AnonymousFox_bwo / ৩১৮ মিনিট
আপডেট শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চেংখোলা এলাকায় সীমানার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জনকে গুরুতর আহত হয়েছে।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে উক্ত ঘটনাটি ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, চেংখোলা গ্রামের মৌলভী শামশুল আলমের দীর্ঘদিনের ভোগ দখলীয় বসতভিটাটি পূর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের মৃত বাছা মিয়ার ছেলে, এলাকার চিহ্নিত সন্ত্রাসী নূরুল আলম ও তার চেইন অব কমান্ড নুরুল আলমের ছেলে রাশেল, গুরাইয়াসহ শীর্ষরা অস্ত্র সশস্ত্র নিয়ে বসতভিটাটি দখলে নিতে গেলে, ওই সময় খবর পেয়ে জয়নাল আবেদীন, মাইনুল ও রেজাউল করিম বাঁধা প্রধান করলে ক্ষিপ্ত হয়ে উল্লেখিত সন্ত্রাসী তাদেরকে ধারালো দা-কিরিচ, লাঠি-সোঁটা দিয়ে এলো পাতাড়ি কূপিয়ে, আঘাত করে গুরুতর জখম করে।

এ সময় আহতদের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে আহতদের উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আঘাত ও জখমের মাত্রা তীব্র হওয়ায় আহতরা শংকামুক্ত নয় বলে জানান।

আক্রান্ত ব্যক্তিরা ও তাদের পরিবার আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য উখিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

উপরোক্ত ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মদ সনজুর মোরশেদ বলেন, তদন্ত পূর্বক হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....