• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার বিমানবন্দরে গরুর সাথে বিমানের সংঘর্ষ, ২ গরু নিহত উখিয়ার হলদিয়ায় ইমরুল কায়েস চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন। নেত্রকোণায় ইউপি’তে পরাজয়ের একদিন পরই চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা টেকনাফে র‍্যাবের সাথে চোরাকারবারির ‘বন্দুক যুদ্ধে’ নিহত ০২ : একটি সড়ক দূর্ঘটনা,যেন (একটি পরিবারের) সারা জীবনের কান্না ! হতাশ হবেন না, নিশ্চয়ই মহান আল্লাহ ধৈর্যশীলদের সাথেই আছেন যুক্তরাষ্ট্রকে টপকে এখন শীর্ষ ধনী চীন!

উখিয়ার চেংখোলা এলাকায় সীমানার বিরোধকে কেন্দ্র করে আক্রমনে গুরুতর আহত ০৩, উখিয়া থানায় অভিযোগ

admin / ১১৮ মিনিট
আপডেট শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চেংখোলা এলাকায় সীমানার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জনকে গুরুতর আহত হয়েছে।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে উক্ত ঘটনাটি ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, চেংখোলা গ্রামের মৌলভী শামশুল আলমের দীর্ঘদিনের ভোগ দখলীয় বসতভিটাটি পূর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের মৃত বাছা মিয়ার ছেলে, এলাকার চিহ্নিত সন্ত্রাসী নূরুল আলম ও তার চেইন অব কমান্ড নুরুল আলমের ছেলে রাশেল, গুরাইয়াসহ শীর্ষরা অস্ত্র সশস্ত্র নিয়ে বসতভিটাটি দখলে নিতে গেলে, ওই সময় খবর পেয়ে জয়নাল আবেদীন, মাইনুল ও রেজাউল করিম বাঁধা প্রধান করলে ক্ষিপ্ত হয়ে উল্লেখিত সন্ত্রাসী তাদেরকে ধারালো দা-কিরিচ, লাঠি-সোঁটা দিয়ে এলো পাতাড়ি কূপিয়ে, আঘাত করে গুরুতর জখম করে।

এ সময় আহতদের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে আহতদের উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আঘাত ও জখমের মাত্রা তীব্র হওয়ায় আহতরা শংকামুক্ত নয় বলে জানান।

আক্রান্ত ব্যক্তিরা ও তাদের পরিবার আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য উখিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

উপরোক্ত ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মদ সনজুর মোরশেদ বলেন, তদন্ত পূর্বক হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....

: