• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

মরিচ্যা চেকপোষ্টে ৫০হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক

AnonymousFox_bwo / ১৭৩ মিনিট
আপডেট মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক :
মরিচ্যা যৌথ চেকপোষ্ট ইয়াবা পাঁচারকারীর ৩ সদস্যসহ ৫০,০০০ পিস বার্মিজ ইয়াবা আটক করেছে রামু ব্যাটালিয়ন ৩০বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, কোটবাজার থেকে রামুগামী মিনি পিকআপ এর সিটের পেছনে শপিং ব্যাগে লুকানো অবস্থায় ৫০হাজার পিস বার্মিজ ইয়াবা রয়েছে।
এ তথ্যের ভিত্তিতে মঙ্গলবার(২ নভেম্বর) সকালে মরিচ্যা চেকপোষ্টে তল্লাশি করে সিটের পেছনে লুকানো ইয়াবা উদ্ধার করা হয়। এসময় চালক কুতুপালং পশ্চিমপাড়া এলাকার খুলু মিয়ার ছেলে বোরখান উদ্দিন(২০) কে আটক করা হয়।

৩০ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ইব্রাহীম ফারুক সত্যতা নিশ্চিত করে দৈনন্দিন কে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে মরিচ্যা চেকপোষ্টে রামুগামী মিনি পিক-আপ তল্লাশি করে চালককে আটক করা হয়। এসময় সিটের পেছনে শপিং ব্যাগে লুকানো ৫০হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। চালকের তথ্যের ভিত্তিতে বিজিবি অধিনায়কের নেতৃত্বে ১০জনের একটি টিম ইয়াবা গ্রহণের সাথে জড়িত আরও দুজনকে আটক করা হয়। তারা হলেন খরুলিয়া এলাকার মৃত আশরাফ আলীর ছেলে নূরুল আজিম (২৬) ও রামুর মেরুল্লা এলাকার সোনা মিয়ার ছেলে আব্দুর রহিম(১৯)।
বিজিবি অধিনায়ক আরও বলেন,
আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদে জানায় যে ইয়াবার মূল মালিক হলো সাতকানিয়া এলাকার ইদ্রিস আলমের ছেলে মো. শাকিল (৩০) দীর্ঘদিন ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত ও সিন্ডিকেট দিয়ে ইয়াবা ব্যবসা পরিচালনা করে। বিকেলে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা,আনসার সহ অভিযানে গেলে চৌমুহনীতে ভাড়ায় থাকা বাসাতে তাকে পাওয়া যায়নি। পরে তার বাড়িতে তালা লাগিয়ে দেওয়া হয় এবং তাৎক্ষণিক কোন মাদকদ্রব্য না পাওয়ায় তার বাড়িটি ইয়াবা কারবারির বাড়ি হিসেবে চিহ্নিত করে পোষ্টার লাগানো হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....