• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার বিমানবন্দরে গরুর সাথে বিমানের সংঘর্ষ, ২ গরু নিহত উখিয়ার হলদিয়ায় ইমরুল কায়েস চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন। নেত্রকোণায় ইউপি’তে পরাজয়ের একদিন পরই চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা টেকনাফে র‍্যাবের সাথে চোরাকারবারির ‘বন্দুক যুদ্ধে’ নিহত ০২ : একটি সড়ক দূর্ঘটনা,যেন (একটি পরিবারের) সারা জীবনের কান্না ! হতাশ হবেন না, নিশ্চয়ই মহান আল্লাহ ধৈর্যশীলদের সাথেই আছেন যুক্তরাষ্ট্রকে টপকে এখন শীর্ষ ধনী চীন!

চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাতে এসএসসি ১৯৯২ ব্যাচের বন্ধুরা

admin / ৫৮ মিনিট
আপডেট রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

নব নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন এসএসসি -১৯৯২ ব্যাচের বন্ধুরা।

টানা তৃতীয় বারের মত জনগনের বিপুল ভোটে নির্বাচিত রাজাপালং ইউনিয়ন পরিষদের জননন্দিত জননেতা বন্ধুবর জাহাঙ্গীর কবির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি ৯২ ব্যাচের বন্ধুরা……

গত ২৯-শে অক্টোবর-২০২১ তারিখ থেকে ৮-নভেম্বর-২১ তারিখ পর্যন্ত টানা অনেকদিন জাহাঙ্গীর কবির চৌধুরীর নৌকা প্রতীকের প্রচারণা ও জনসংযোগ কার্যক্রম পরিচালনা করে, ভোটের সময় কেন্দ্রে কেন্দ্রে পাহারা বসিয়ে ভ্যানগার্ড হিসেবে কাজ করে শত প্রতিকুলতার ভিতর থেকে জয় ছিনিয়ে আনতে নিরলসভাবে কাজ করেছেন জাহাঙ্গীর কবির চৌধুরীর ৯২ ব্যাচের প্রিয় সহপাঠীরা।

আজকে ফুডিস রেস্তোরায় প্রিয় বন্ধু নব নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে এক আনন্দ ঘন পরিবেশে আড্ডা, গল্প, স্মৃতিচারণ ও গত দু’সপ্তাহের অক্লান্ত পরিশ্রমের মাঝে এক চিলতি আনন্দের ফল্গুধারা বহমান ছিল একঝাঁক বন্ধুদের কলকাকলীতে!

রাজাপালং ইউনিয়ন পরিষদের প্রিয় অভিভাবক, জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর প্রতি ভালোবাসা নিরন্তর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....

: