• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন।

AnonymousFox_bwo / ২৭৮ মিনিট
আপডেট সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

 

নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজের ২০২১ সালের এইচ.এস.সি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলমের সঞ্চালনায় সোমবার সকাল ১০টায় অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলামের উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে আসন অলংকৃত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস এবং প্রধান অতিথি হিসেবে ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যানুয়ান চাক,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবচার ইমন,কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল,স্বেচ্ছাসেবকলীগের উপজেলা সভাপতি আবদুস সাত্তার।
উক্ত অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পক্ষে বিদায়ী শিক্ষার্থীদের জন্য আবেগ আপ্লুত হয়ে বক্তব্য রাখে ছাত্রলীগ নেতা মুমিনুর আলম মুমু।
শিক্ষক মহোদয়ের হয়ে দিকনির্দেশকমূলক বক্তব্য রাখেন আইসিটি বিভাগের শিক্ষক মুজিবুর রহমান, ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক।
নীলোৎপল বড়ুয়া, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জসীম উদ্দীন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এমদাদুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের প্রভাষক মোজাহিদুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রভাষক হাসান আহমদ সোবহানী, একাউন্টিং বিভাগের শিক্ষক মুজিবুর রহমান, ইতিহাস বিভাগের শিক্ষক মুজিবুল হক, আইসিটি বিভাগের প্রভাষক জাহানারা লাকীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারী, অভিভাবকবৃন্দ ও গণমাধ্যম কর্মীগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে পরীক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক উপদেশ প্রদান করেন এবং সুশিক্ষিত হয়ে একটি ভাল মানের জাতি গঠনে অবদান রাখার জন্য বিশেষ গুরুত্ব প্রদান করেন।

পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করে অনুষ্ঠানের৷ সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....