• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

১০ রোহিঙ্গা চালককে ধরে পুলিশে দিলেন চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী

AnonymousFox_bwo / ২০২ মিনিট
আপডেট রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার থাইংখালী এলাকায় অভিযান চালিয়ে টমটম,অটোরিকশা, মোটরসাইকেল সহ ১০ রোহিঙ্গা চালককে ধরে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর কাছে হস্তান্তর করলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী। এসময় জব্দ করা অটোরিকশা ও মোটর সাইকেল শাহপুরী হাইওয়ে পুলিশের নিকট তুলে দেয়া হয়।

শনিবার ২৫ ডিসেম্বর দুপুর থেকে বিকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।জানা যায়, উখিয়া পালংখালী ইউনিয়ন পরিষদের সামনে থেকে অবৈধভাবে রোহিঙ্গারা গাড়ি চালানোর অপরাধে তাদের আটক করা হয়।

এব্যাপারে পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী বলেন, ‘সম্প্রতি পালংখালী ইউনিয়নের সর্বত্রে রোহিঙ্গা অবাধে বিচরণ ও রোহিঙ্গা ড্রাইভারকে গাড়ি না দেওয়ার জন্য মাইকিং করে সতর্ক করে দেওয়া হয়।’

শাহপুরী দ্বীপ হাইওয়ে পুলিশের সহকারী উপ -পুলিশ পরিদর্শক মতিউর বলেন, ‘স্থানীয় চেয়ারম্যান’র সহযোগীতায় অবৈধ অটোরিকশা ও মোটর সাইকেল জব্দ করতে সক্ষম হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....