• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন

AnonymousFox_bwo / ১৭৩ মিনিট
আপডেট শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

 

নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব গ্লানি।

মহাকালের অমোঘ নিয়মে ইতিহাসের পাতা থেকে বিদায় নিল আরেকটি বছর। আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা, আশা-নিরাশা, প্রাপ্তি-প্রবঞ্চনার হিসেব-নিকাশ পেছনে ফেলে আসুন আমারা নতুন বছরকে স্বাগত জানাই।

নববর্ষ নতুন ভাবনায়, নতুন সাধনায় সামনে এগিয়ে চলার পথনির্দেশ করে ।

অতীতের সব ভুল-ভ্রান্তি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সকল অন্ধকারকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে আলোকিত ভবিষ্যতের দিকে। অতীতের সব ভুল-ভ্রান্তির চুলচেরা বিশ্লেষণ ও কঠোর আত্মসমালোচনার মাধ্যমে নিজ নিজ দায়বদ্ধতা স্বীকার করে ভবিষ্যতে চলার পথকে প্রশস্ত করা প্রয়োজন। সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতাসহ সব মানবতাবিরোধী চিন্তা-চেতনা পরিহার করা প্রয়োজন। যা কিছু অন্যায় ও অমঙ্গলকর, তার বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রয়োজন।

বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের কথায়, ‘বন্ধু হও, শত্রু হও, যেখানে যে কেহ রও,/ ক্ষমা করো আজিকার মতো,/পুরাতন বর্ষের সাথে/পুরাতন অপরাধ যত।’

আমাদেরও প্রত্যাশা পুরনো বছরের যত ব্যর্থতা-বেদনা, হতাশা-নিরাশা এমনি করে ক্ষয় হোক আবর্ত আঘাতে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ে তুলতে চাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

সার্বিক ভাবে নতুন বছরে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে হবে। তাহলে বাংলাদেশ ২০২২ সালে আরো বেশি সাফল্য নিয়ে পদার্পণ করতে পারবে। ২০২২ সালটি সবার জন্য সুসংবাদ বয়ে আনুক। এই প্রত্যাশায় উখিয়া রাজাপালং ৯ নং ওয়ার্ড সহ উখিয়াবাসীকে ইংরেজী নববর্ষ ২০২২ এর শুভেচ্ছা জ্ঞাপন করেছেন ৯ নং ওয়ার্ড থেকে দুই দুই বারের নির্বাচিত ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....