• বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

নব বর্ষের শুভেচছা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম ( BNJF) উখিয়া উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি সাংবাদিক এম আর আয়াজ রবি।

AnonymousFox_bwo / ৭৩ মিনিট
আপডেট শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ইংরেজি ২০২১ সালকে বিদায় জানিয়ে, ২০২২ সালকে স্বাগত জানানোর মধ্য দিয়ে, কক্সবাজার জেলাবাসীসহ দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম ( BNJF) উখিয়া উপজেলা শাখার সম্মানিত সভাপতি ও আইকন নিউজ টুডে এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক  এম আর আয়াজ রবি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, গত বছরের যাবতীয় অর্জন, চাওয়া পাওয়ার হিসেব নিকেষের সমীকরণ , তৃপ্তি, অনাবিল আনন্দ-উচ্ছ্বাসের সাথে না পাওয়ার ও প্রবঞ্চনার কালো দাগ, হারানোর বেদনা, রোগ-শোকের কষ্ট, অর্থনৈতিক নেতিবাচক প্রভাব সবকিছুকে পেছনে ফেলে, নতুন বছরের নতুন দিগন্ত উন্মোচিত হোক  সম্ভাবণার ঢালা নিয়ে। নতুনবছরে, নতুন আলোয় উদ্ভাষিত হয়ে উঠুক পৃথিবীর আপন গতিপথ। নতুন দিনের আলো দূর করে নিয়ে যাক অমাবস্যার ঘন কালো অন্ধকার, ঈষান কোণে ঘনীভূত কালো মেঘ, করোনা নামক অতিমারীর ছোবল। নতুন বছর হোক, নব প্রত্যয়ে নব উদ্যমে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করার দীপ্ত শপথের বলে বলীয়ান হতে। আগামীর দিনগুলো আমাদের জন্য হোক অনাবিল শান্তির,  আনন্দের বার্তাবাহক, নীরোগ ও নিরাপদ জীবন হোক  প্রতিটি মানুষের। মানুষে মানুষে ভেদাভেদ ভুলে ভালবাসার বন্ধন হোক সুদৃঢ়, হোক সীসাঢালা প্রাচীরের মত মানব সেবার ব্রত। স্বাভাবিক জীবনের ছন্দে দেশ, পৃথিবী হোক আলোকিত আভায় আলোকচ্ছটা। মানুষের জীবন হোক স্বস্তির, দীপ্তিময় ও নির্মল আনন্দের।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো জানান, বিজয়ের মাস পেরিয়ে ইংরেজি ২০২১ সালকে বিদায় জানিয়ে নতুন করে করোনামুক্ত আগামীর সুস্থ, সুন্দর, স্বাভাবিক পৃথিবীর প্রত্যাশা রেখে  আসন্ন ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। শুভ হোক ইংরেজি নববর্ষ -২০২২। জয় হোক মানবতার।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....