• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

উখিয়া থানার চৌকষ অফিসারদের পৃথক অভিযানে বন্দুক, ইয়াবা ও চোরাই মদসহ দু’জন গ্রেফতার

AnonymousFox_bwo / ২১৩ মিনিট
আপডেট মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

উখিয়া থানার চৌকষ অফিসার, এস আই আল আমিন,এ এস আই মামুন ও এ এস আই বিকাশের নেতৃত্বে  পুলিশের পৃথক দুইটি অভিযানে ০১ টি দেশীয় তৈরী এলজী বন্দুক, ০১ টি রাম’দা, ০১ টি চাকু, ২৮ বোতল বিদেশি মদ, ৮০ টি বিয়ার ক্যান, সাড়ে নয় লিটার চোলাই মদ ও মোট ৪,৪০০ (চার হাজার চারশত) পিস ইয়াবা উদ্ধার করে সাথে দুজন অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ ০৩/০১/২০২২ ইংরেজি তারিখ উখিয়া থানা পুলিশের একটি চৌকষ টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উখিয়া থানাধীন হলদিয়া পালং ইউপিস্থ পশ্চিম পাগলির বিল এলাকা হতে গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন, ০১। আলাউদ্দিন (৩৩), পিতা-আব্দুল মান্নান, সাং-পশ্চিম পাগলির বিল, (২ নং ওয়ার্ড), এর হেফাজত হতে ০১ টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ০১ টি রাম‘দা, ০১ টি চাকু ও ২, ২০০ (দুই হাজার দুইশত) পিস ইয়াবা এবং রাজাপালং ইউপিস্থ হাজামপাড়া এলাকা হতে গ্রেফতারকৃত অন্য আসামী ০২। মোহাম্মদ আলী (৪৫), পিতা-আলী আহাম্মদ, সাং-হাজামপাড়া, (৮ নং ওয়ার্ড), উভয় থানা-উখিয়া জেলা-কক্সবাজার এর হেফাজত হতে ২৮ বোতল বিদেশি মদ, ৮০ টি বিয়ার ক্যান, সাড়ে নয় লিটার চোলাই মদ ও ২,২০০ (দুই হাজার দুইশত) পিস ইয়াবা উদ্ধার করে উপস্থিত স্থানীয় জনগণ ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে উখিয়া থানায়  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....