• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

টেকনাফ মেরিন ড্রাইভে এনজিও এর জীফ ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে, নিহত-২, গুরুতর আহত-২

AnonymousFox_bwo / ২৪১ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

 

আইকন নিউজ ডেস্কঃ

এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ২-জন নিহত আরও ২ জন মারাত্মক আহত অবস্থায় স্থানীয় বাসিন্দারা টেক্নাফ সঙ্গে দর হাসপাতালে নিয়ে যাওয়ার খবর পাওয়া যায়। নিহতরা হলেন, নয়াপাড়ার বাসিন্দা, সিএনজি চালক মোহাম্মদ সাদেক ও জালিয়া পাড়ার বাসিন্দা সিএনজি যাত্রী মাহ্ফুজা বেগম।

আজ ২০-শে জানুয়ারি-২০২২, বৃহস্পতিবার, সকাল ৯ঃ০০টার সময় টেকনাফ সদর ইউনিয়নের দরগার ছড়া, লম্বরী মেরিন ড্রাইভ রোডে উক্ত দূর্ঘটনা সংঘটিত হবার খবর পাওয়া যায়। ওয়াল্ড ফুড প্রোগ্রাম ( WFP)-এর কাজে নিয়োজিত একটি জীপ গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে আরোহনকারী চার যাত্রীর মধ্যে ড্রাইভার ও এক মহিলা ঘটনাস্থলে মৃত্যু বরণ করে, বাকি দুইজন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে সুত্রে জানা যায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরও জানা যায়, WFP গাড়িটা তার সাইড অতিক্রম করে রং সাইডে ঢুকে CNG টাকে সজোরে টেঁনে হেঁছড়ে অন্তত ২০-২৫ হাত দূরে নিয়ে যায়। ওয়াল্ড ফুড প্রোগ্রাম এর গাড়ির চালক নিজেকে নির্দোষ প্রমান করার জন্য গাড়িটিকে রং সাইড থেকে রাইট সাইডে নিয়ে যাবার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এখানে উল্লেখ্য যে, WFP গাড়ি ও গাড়িতে আরোহনকারীদের কেহ কোন প্রকার ক্ষতি না হলেও CNG তে আরোহনকারী এক মহিলা ও সিএনজি ড্রাইভারের স্পট ডেথ হয়েছে এবং বাকি ২ জন সিএনজি যাত্রী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে সুত্রে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....