• বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তথাকথিত কোটিপতি তকমাদারীর আয়ের উৎস ও সামাজিক অবস্থান এবং মাদক প্রতিরোধে প্রশাসনিক দুর্বলতার ছাপ! মানবিকতার জঘন্যতম দৃষ্টান্ত স্থাপনে কক্সবাজারে আলাদা রাষ্ট্র প্রতিষ্টার চেষ্টায় রোহিঙ্গারা। রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। সমুদ্রের পানির উচ্চতা ঝুঁকিতে ‘বিশ্ব’ ও ‘বাংলাদেশের উপকূলীয় অঞ্চল’। মধ্যপ্রাচ্যের ‘ক্যান্সার খ্যাত’ ইসরাইল রাষ্ট্রের উভ্যূদয় ও রোহিঙ্গা জনগোষ্টির ‘স্বাধীন রাষ্ট্র’ স্বপ্ন ও বাস্তবতা রোহিঙ্গা সমাস্যা’ যা বাংলাদেশের গোঁদের উপর বিষফোঁড়াঃ একটি পর্যালোচনা। প্রেক্ষাপটঃ তৈল বিদ্যার তেলেসমাতি–যার প্রভাবে বর্তমান পরিবার, সমাজ ও রাষ্ট্রে ত্রাহি ত্রাহি ভাব! বাজার নিয়ন্ত্রণ, মিথ্যার বেসাতি আর গোল খাওয়া পাবলিক ইসলামিক ‘রোজা’ ও বৈজ্ঞানিক ‘অটোফেজি’ শব্দের অর্থ, সাদৃশ্য ও বৈসাদৃশ্য। উখিয়া ভুঁইয়া ফাউন্ডেশন কর্তৃক মোটর সাইকেল শোভাযাত্রা, ঈদ পুর্ণমিলন ও বীচ ফুটবল খেলা সম্পন্ন।

রোহিঙ্গা ক্যাম্পে শত্রুতাবশত ধারালো চাকুর আঘাতে মৌলভী মনির হোসেন নিহত।

AnonymousFox_bwo / ১৪৪ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

গত ১৯-শে জানুয়ারি-২২ তারিখ রাত ৭.৩০টার সময়, পালংখালী ইউনিয়নের জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫ এর এইচ ব্লকের বাসিন্দা রোহিঙ্গা মৌলভী মনির হোসেন (৩৫) কে পূর্ব শত্রুতার জেরে পার্শ্ববর্তী অন্য রোহিঙ্গা কেফায়েত উল্লাহ গং পেটে চাকু দিয়ে আঘাত করলে, তাৎক্ষনিকভাবে তাকে চিকিৎসার জন্য পাশ্ববর্তী এমএসএফ হাসপাতাল ক্যাম্প-১৫ এ নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত বিশেষজ্ঞ চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পরে আঘাতপ্রাপ্ত মনির হোসেনকে মৃত ঘোষনা করেন।

এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিডি নং- ৫৫৫ নং মূলে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....