• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়া টেকনাফে রোহিঙ্গা শিবিরে কর্মরত তিন চৌকস এপিবিএন অফিসার পিপিএম ও বিপিএম পদকে ভূষিত

AnonymousFox_bwo / ১৭৮ মিনিট
আপডেট শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

উখিয়ায় কর্মরত বাংলাদেশ পুলিশের দুই কর্মকর্তা সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বিপিএম ও পিপিএম পদকে ভূষিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ ঘোষণা প্রদান করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানা গেছে, ২০২১ সালে অসীম সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ১৫ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এ ভূষিত করা হয়েছে।

একইসাথে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ দমন, কর্তব্যনিষ্টা, সততা ও শৃঙ্খলা মূলক আচরণের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে ‘রাষ্ট্রপতির পদক মেডেল (পিপিএম) ‘এ ভূষিত করা হয়েছে।

উখিয়ার ১৪ এপিবিএন এর অধিনায়ক মোঃ নাইমুল হক ও টেকনাফের ১৬ এপিবিএন অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম তাঁদের রাষ্ট্রের প্রতি দায়িত্ব, কর্তব্য, মানবতার সেবা ও কাজের স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) এ ভূষিত হয়েছেন।

এছাড়াও বিপিএম পদক প্রাপ্তদের মধ্যে উখিয়ায় কর্মরত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান রয়েছেন।

উখিয়াস্হ ৮ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ সিহাব কায়সার খান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বিপিএম ও পিপিএম পদকে ভূষিত অফিসারগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....