• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ার মধুরছড়া ক্যাম্পে, পৃথক অভিযানে এপিবিএন-১৪ কর্তৃক তালিকাভুক্ত কথিত আরসা সন্ত্রাসী ও ৫,৯২৫ পিছ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার। 

AnonymousFox_bwo / ২৪৫ মিনিট
আপডেট শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

গতকাল ২১-শে জানুয়ারি-২০২২ তারিখ, রাত-১০.৪০ ঘটিকার সময় উখিয়া থানাধীন ০৪নং রাজাপালং ইউপির লাম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প নং-১(w), ব্লক নং-এফ /১৪ থেকে সৈয়দ হোসেন (২১) (পিতা- মৃত সাব মিয়া, ঠিকানা- ক্যাম্প নং-১(w),ব্লকনং-এফ-১৪ , এফসিএন নং১৪১৫৩৮ , থানা- উখিয়া, জেলা কক্সবাজার) নামক একজন ইয়াবা কারবারীকে ৫,৬০০ পিছ ইয়াবাসহ এপিবিএন-১৪ পুলিশ কর্তৃক গ্রেফতার করা হয়।

সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন-১৪ পুলিশের চৌকষ জোয়ান জানতে  পারেন যে, উপরে বর্নিত ঘটনাস্হলে একজন মাদক ব্যবসায়ি মাদক নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে, উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে এপিবিএন-১৪ এর মধুরছড়া পুলিশ ক্যাম্পের কমান্ডার জনাব মেহেদী হাসান শাকিল, সহকারি পুলিশ সুপার এর নের্তৃত্বে সঙ্গীয় এসআই আহসান হাবিব, এসআই মোস্তফা কামাল অফিসার ফোর্সসহ বর্নিত ঘটনাস্হলে পৌঁছার পূর্বে আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে বসতঘর হতে বের হয়ে ডান হাতে একটি কালো পলিথিনের ব্যাগ নিয়ে পালাবার চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সসহ আসামীর ঘরের সামনে থেকে উক্ত আসামিকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামী চোরাকারবারে জড়িত থাকার কথা স্বীকার করে এবং ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে আসামির ডান হাতে থাকা কালো পলিথিন তল্লাশি করে ২৮ টি নীল রঙের বায়ুরোধক জিপার পলিথিনের প্যাকেট থেকে ৫,৬০০ (পাঁচ হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন এবং উক্ত  একই তারিখ, রাত-১১.৪০ ঘটিকার সময়, এসআই আহসান হাবিব জব্দনামা মূলে জব্দ করেন।

বিষয়টি উধর্তন কর্তৃপক্ষকে অবহিত করে আসামির বিরুদ্ধে পরবর্তী আইন গত ব্যবস্হা গ্রহনের জন্য এসআই আহসান হাবিব নিজে বাদি হয়ে এজাহার, আসামি ও জব্দকৃত আলামত ইয়াবাসহ উখিয়া থানায় প্রেরণ করার ব্যবস্থা গ্রহণ করার সংবাদ পাওয়া যায়।

অপর অভিযানে মধুরছড়া পুলিশ ক্যাম্প,১৪ এপিবিএন কর্তৃক তালিকা ভুক্ত কথিত আরসা সন্ত্রাসী ৩২৫পিস ইয়াবা সহ আটক করা হয়।

সুত্রে প্রকাশ, গতকাল ২১/০১/২০২২ খ্রিঃ রাত ১৯.২৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশি অভিযানের মাধ্যমে উখিয়া থানাধীন ০৪নং রাজাপালং ইউপির মধুরছড়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প নং-৪, ব্লক নং-বি /১৯ আনোয়ার সাদেক(১৮) এর দোকানের সামনে রাস্তার উপর থেকে পুঃহেঃকোঃ তালিকা ভুক্ত (ক্যাম্প নং-৪এর তালিকা নং-৪০) কথিত আরসা সন্ত্রাসী মোঃআমিন প্রকাশ মাতামিন(৩৫),(পিতা-মৃত ইন্না আমিন,ঠিকানা-ক্যাম্প নং-৪,ব্লক নং এ/১২,এফসিএন নং-৫০২৯০৫, সাব-মাঝি ইউনুছ,হেড মাঝি আঃ মান্নান, থানা- উখিয়া, জেলা কক্সবাজার) কে আটক করে স্বাক্ষীদের উপস্থিতিতে আসামির দেহ তল্লাশি করে তাহার পরিহিত লুঙ্গির ডান পাশে কোচায় লুকায়িত অবস্থায় ৩২৫(তিনশত পচিশ)পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসআই আহসান হাবিব জব্দনামা মূলে জব্দ করেন। বিষয়টি উধর্তন কর্তৃপক্ষকে অবহিত করে আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্হা গ্রহনের জন্য এসআই আহসান হাবিব নিজে বাদি হয়ে এজাহার, আসামি ও জব্দকৃত আলামত ইয়াবাসহ উখিয়া থানায়, প্রেরন করা হচ্ছে বলে এপিবিএন-১৪ মিডিয়া উইংস সুত্রে খবর পাওয়া যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....