• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

উখিয়ার মধুরছড়া ক্যাম্পে, পৃথক অভিযানে এপিবিএন-১৪ কর্তৃক তালিকাভুক্ত কথিত আরসা সন্ত্রাসী ও ৫,৯২৫ পিছ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার। 

AnonymousFox_bwo / ২৮৩ মিনিট
আপডেট শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

গতকাল ২১-শে জানুয়ারি-২০২২ তারিখ, রাত-১০.৪০ ঘটিকার সময় উখিয়া থানাধীন ০৪নং রাজাপালং ইউপির লাম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প নং-১(w), ব্লক নং-এফ /১৪ থেকে সৈয়দ হোসেন (২১) (পিতা- মৃত সাব মিয়া, ঠিকানা- ক্যাম্প নং-১(w),ব্লকনং-এফ-১৪ , এফসিএন নং১৪১৫৩৮ , থানা- উখিয়া, জেলা কক্সবাজার) নামক একজন ইয়াবা কারবারীকে ৫,৬০০ পিছ ইয়াবাসহ এপিবিএন-১৪ পুলিশ কর্তৃক গ্রেফতার করা হয়।

সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন-১৪ পুলিশের চৌকষ জোয়ান জানতে  পারেন যে, উপরে বর্নিত ঘটনাস্হলে একজন মাদক ব্যবসায়ি মাদক নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে, উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে এপিবিএন-১৪ এর মধুরছড়া পুলিশ ক্যাম্পের কমান্ডার জনাব মেহেদী হাসান শাকিল, সহকারি পুলিশ সুপার এর নের্তৃত্বে সঙ্গীয় এসআই আহসান হাবিব, এসআই মোস্তফা কামাল অফিসার ফোর্সসহ বর্নিত ঘটনাস্হলে পৌঁছার পূর্বে আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে বসতঘর হতে বের হয়ে ডান হাতে একটি কালো পলিথিনের ব্যাগ নিয়ে পালাবার চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সসহ আসামীর ঘরের সামনে থেকে উক্ত আসামিকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামী চোরাকারবারে জড়িত থাকার কথা স্বীকার করে এবং ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে আসামির ডান হাতে থাকা কালো পলিথিন তল্লাশি করে ২৮ টি নীল রঙের বায়ুরোধক জিপার পলিথিনের প্যাকেট থেকে ৫,৬০০ (পাঁচ হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন এবং উক্ত  একই তারিখ, রাত-১১.৪০ ঘটিকার সময়, এসআই আহসান হাবিব জব্দনামা মূলে জব্দ করেন।

বিষয়টি উধর্তন কর্তৃপক্ষকে অবহিত করে আসামির বিরুদ্ধে পরবর্তী আইন গত ব্যবস্হা গ্রহনের জন্য এসআই আহসান হাবিব নিজে বাদি হয়ে এজাহার, আসামি ও জব্দকৃত আলামত ইয়াবাসহ উখিয়া থানায় প্রেরণ করার ব্যবস্থা গ্রহণ করার সংবাদ পাওয়া যায়।

অপর অভিযানে মধুরছড়া পুলিশ ক্যাম্প,১৪ এপিবিএন কর্তৃক তালিকা ভুক্ত কথিত আরসা সন্ত্রাসী ৩২৫পিস ইয়াবা সহ আটক করা হয়।

সুত্রে প্রকাশ, গতকাল ২১/০১/২০২২ খ্রিঃ রাত ১৯.২৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশি অভিযানের মাধ্যমে উখিয়া থানাধীন ০৪নং রাজাপালং ইউপির মধুরছড়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প নং-৪, ব্লক নং-বি /১৯ আনোয়ার সাদেক(১৮) এর দোকানের সামনে রাস্তার উপর থেকে পুঃহেঃকোঃ তালিকা ভুক্ত (ক্যাম্প নং-৪এর তালিকা নং-৪০) কথিত আরসা সন্ত্রাসী মোঃআমিন প্রকাশ মাতামিন(৩৫),(পিতা-মৃত ইন্না আমিন,ঠিকানা-ক্যাম্প নং-৪,ব্লক নং এ/১২,এফসিএন নং-৫০২৯০৫, সাব-মাঝি ইউনুছ,হেড মাঝি আঃ মান্নান, থানা- উখিয়া, জেলা কক্সবাজার) কে আটক করে স্বাক্ষীদের উপস্থিতিতে আসামির দেহ তল্লাশি করে তাহার পরিহিত লুঙ্গির ডান পাশে কোচায় লুকায়িত অবস্থায় ৩২৫(তিনশত পচিশ)পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসআই আহসান হাবিব জব্দনামা মূলে জব্দ করেন। বিষয়টি উধর্তন কর্তৃপক্ষকে অবহিত করে আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্হা গ্রহনের জন্য এসআই আহসান হাবিব নিজে বাদি হয়ে এজাহার, আসামি ও জব্দকৃত আলামত ইয়াবাসহ উখিয়া থানায়, প্রেরন করা হচ্ছে বলে এপিবিএন-১৪ মিডিয়া উইংস সুত্রে খবর পাওয়া যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....