• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

কক্সবাজার-টেকনাফের মরিচ্যায় সিএনজি-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত-১, আহত-৫

AnonymousFox_bwo / ২৭২ মিনিট
আপডেট বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ড্রাইভারসহ অটোরিকশার আরও ৫ জন।

১৬ ফেব্রুয়ারী (বুধবার) মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহতের নাম পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করে হাইওয়ে থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায় , মরিচ্যামুখী একটি কাভার্ড ভ্যান এবং কক্সবাজারমুখী যাত্রীবোঝাই সিএনজি অটোরিকশা মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং ড্রাইভার ও চার যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনাস্থলে পুলিশ তদন্ত করছে বলে জানান রামু হাইওয়ে পুলিশের এসআই জয়নাল আবেদীন।

তিনি বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে সেখানে ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃতদেহ পাওয়া যায় এবং বাকীদের অবস্থাও আশংকাজনক। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় দুমড়ে মুছড়ে গেছে সিএনজিটি। গাড়ি দুটি জব্দ করা হয়েছে এবং কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। হতাহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....