• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ায় র‍্যাব-১৫ কর্তৃক ১৯১ ভরি অবৈধ স্বর্ণসহ এক চোরাকারবারি আটক

AnonymousFox_bwo / ১৮৩ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 
কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নে অভিযান চালিয়ে ১৯১ ভরি অবৈধ স্বর্ণসহ করিম আলী (৩৭) নামের এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। তিনি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মনিয়াঘোনা এলাকার ঠান্ডা মিয়ার ছেলে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

তিনি বলেন, প্রশাসনকে ফাঁকি দিয়ে একটি চক্র অবৈধ স্বর্ণ পার্শ্ববর্তী দেশ মায়ানমার থেকে উপজেলার পালংখালী সীমান্তবর্তী এলাকা দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে পাচার করার চেষ্টা চালায়। খবর পেয়ে র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল পালংখালী এলাকায় বিশেষ কৌশলে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান শুরু করে। তল্লাশির একপর্যায়ে এক পাচারকারীকে আটক করা হয়।

র‍্যাব-১৫ অধিনায়ক জানান, আটক ব্যক্তিকে তল্লাশি করে ৬টি স্বর্ণের বার, ৪টি নেকলেস, ৩৩টি গলার চেইন, ১৭টি চুড়ি, ৩৫ জোড়া কানের দুল, ১৫টি লকেট, ১২টি নাকফুল, ১৬টি আংটিসহ ১৯১ ভরি ৬ আনা স্বর্ণালংকার পাওয়া যায়, যার আনুমানিক বাজার মূল্য ১কোটি ২৬লাখ ৯ হাজার ৪৫৯ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....