• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

হলদিয়ার ব্যবসায়ী হানিফ মাওলা ৩দিন ধরে নিখোঁজ!

AnonymousFox_bwo / ১৮৫ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

 

এম.কলিম উল্লাহ, উখিয়া।

উখিয়া উপজেলার হলদিয়াপালং মরিচ্যা বাজারের ব্যবসায়ী নিখোঁজ জসীমউদ্দীনের ঘটনায় রেশ কাটতে না কাটতেই মোহাম্মদ হানিফ মাওলা নামক আরেক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

গত ১৪ই ফেব্রুয়ারি সোমবার হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাছির পাড়ার বাসিন্দা ফজর রহমানের সন্তান তরকারি ব্যবসায়ী মোহাম্মদ হানিফ মাওলা বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়ার চাকমা পাড়া এলাকায় প্রতিদিনের মতো তরকারির সন্ধানে গিয়ে ফিরে না আসায় উদ্ধিগ্ন উৎকণ্ঠায় দিনপার করছেন তার পরিবার।

নিখোঁজের শালা কামাল উদ্দিন বলেন, তরকারি ক্রয়ের উদ্দেশ্য ১৪ই ফেব্রুয়ারি সোমবার হিলটেক হেডম্যান পাড়ার বৈদ্যেরছড়া এলাকায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ হানিফ মাওলার পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিখোঁজের শালা কামাল উদ্দিন। নাইক্ষ্যংছড়ি থানায় ও অভিযোগ দায়ের করার চেষ্টা চলছে বলে রিপোর্টার কে জানায় নিখোঁজের শালা কামাল উদ্দিন।

ব্যবসায়ী হানিফ মাওলাকে ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন তাহার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....