• বুধবার, ১৮ মে ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তথাকথিত কোটিপতি তকমাদারীর আয়ের উৎস ও সামাজিক অবস্থান এবং মাদক প্রতিরোধে প্রশাসনিক দুর্বলতার ছাপ! মানবিকতার জঘন্যতম দৃষ্টান্ত স্থাপনে কক্সবাজারে আলাদা রাষ্ট্র প্রতিষ্টার চেষ্টায় রোহিঙ্গারা। রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। সমুদ্রের পানির উচ্চতা ঝুঁকিতে ‘বিশ্ব’ ও ‘বাংলাদেশের উপকূলীয় অঞ্চল’। মধ্যপ্রাচ্যের ‘ক্যান্সার খ্যাত’ ইসরাইল রাষ্ট্রের উভ্যূদয় ও রোহিঙ্গা জনগোষ্টির ‘স্বাধীন রাষ্ট্র’ স্বপ্ন ও বাস্তবতা রোহিঙ্গা সমাস্যা’ যা বাংলাদেশের গোঁদের উপর বিষফোঁড়াঃ একটি পর্যালোচনা। প্রেক্ষাপটঃ তৈল বিদ্যার তেলেসমাতি–যার প্রভাবে বর্তমান পরিবার, সমাজ ও রাষ্ট্রে ত্রাহি ত্রাহি ভাব! বাজার নিয়ন্ত্রণ, মিথ্যার বেসাতি আর গোল খাওয়া পাবলিক ইসলামিক ‘রোজা’ ও বৈজ্ঞানিক ‘অটোফেজি’ শব্দের অর্থ, সাদৃশ্য ও বৈসাদৃশ্য। উখিয়া ভুঁইয়া ফাউন্ডেশন কর্তৃক মোটর সাইকেল শোভাযাত্রা, ঈদ পুর্ণমিলন ও বীচ ফুটবল খেলা সম্পন্ন।

উখিয়ার থাইংখালী তাজনিমার খোলা থেকে ধর্ষণ মামলার পলাতক আসামী সোহেলকে গ্রেফতার

AnonymousFox_bwo / ৩০৮ মিনিট
আপডেট শনিবার, ১২ মার্চ, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়া থাইংখালী তাজনীমার খোলা নামক স্থান থেকে ১২৩ ধারায়, ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে, যার মামলা নম্বর ১২৩/২৮/০২/২২।

সুত্রে প্রকাশ, গত ১১/০৩/২২ ইংরেজি তারিখে রিয়াজ উদ্দিন সোহেল ( ৩০), পিতা মোঃ হোসেন, ঠিকানা তাজনীরমার খোলা, ওয়ার্ড নং ০৪, ৫ নং পালংখালী ইউনিয়ন, কে ভোর ৪.৩০ টায় অভিযুক্তের নিজ বাড়ি থেকে উখিয়া থানার চৌকষ, এস আই মহসিনের নের্তৃত্বে একদল পুলিশ গ্রেফতার করতে সক্ষম হন। পরে কোর্ট হাজতে প্রেরন করা হয়।

ঘটনার অনুসন্ধানে প্রকাশ, গত ২২/০১/২০২২ তারিখ এবং অন্যান্য তারিখে মৌসুমি-১৯ ( ছদ্মনাম), গ্রামঃ তাজনিমার খোলা, ওয়ার্ড ৪ নং, পালংখালী-এর সাথে উপরোক্ত আসামী প্রেমের সম্পর্ক স্থাপন করে বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগে প্রকাশ। অত্র প্রতিবেদক সরেজমিনে ভিক্টিমের মায়ের সাথে আলাপকালে তিনি জানান, “অভিযুক্ত সোহেল একই এলাকার ছেলে হওয়ার সুবাধে, ভিক্টিমকে ক্লাস ফাইভ থেকে পরিবারের অন্যান্য ভাই এর সাথে টিউটর হিসেবে পড়িয়ে আসছিল। দীর্ঘকাল পড়াবার সুবাধে একপর্যায়ে ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মেয়েটি এখন একটি মাদ্রাসায় আলিম ক্লাসের ছাত্রী। কৌশলে, প্রেমের ফাঁদে ফেলে, বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে এখন ঐ সম্পর্ক অস্বীকার করে আসছে। যেহেতু, মেয়েটার বাবা নেই, সোহেল এলাকার প্রতিপত্তিশালী হবার কারনে, উল্লেখিত ঘটনা ধামাচাপা দেবার জন্য বিভিন্ন কুটকৌশলের আশ্রয় গ্রহণ করে। ইতিমধ্যে মেয়েটি বিভিন্নসময়ে বেশ কয়েকবার আত্মহত্যা করার প্রচেষ্টা চালায়।”
তিনি আরও যোগ করেন, “বেশ কয়েক বছর পুর্বে, বালুখালী এলাকা থেকে মেয়ের বিয়ের জন্য একটা প্রস্তাব এসেছিল। আমরা মেয়েকে বিয়ে দেবার জন্য যখন বরপক্ষকে মেয়ে দেখতে বাড়িতে আসার নিমন্ত্রণ জানাই, ঐ সম্পর্ক ভেঙ্গে দেবার জন্য সোহেলের পরিবার বিভিন্নভাবে চেষ্টা করে এবং সম্পর্কটা বিনষ্ট করে, তাদেরকে নানাভাবে নাযে্হাল করে সম্পর্ক ভেঙ্গে দেয়”।

জানা যায়, অভিযুক্ত সোহেল দু’সন্তানের জনক। এলাকার একসময়ের জনপ্রতিনিধির ছোটভাই, এলাকার প্রতিপত্তিশালী। অনেকটা ধরাকে সরা জ্ঞান করে চলে।

এ ব্যাপারে অত্র প্রতিবেদক অভিযুক্তের বড়ভাইয়ের সাথে কথা বললে, তিনি ব্যাপারটি পুরোপুরি অস্বীকার করেন। তিনি বলেন, “সোহেল আমার সৎভাই হলেও, আমি জানি সে কেমন। এলাকার একটা শান্তশিষ্ট, ভদ্র, শিক্ষিত ছেলে। আপনি এলাকার মানুষকে জিজ্ঞেস করুণ, আমার ভাই সম্পর্কে। এ ব্যাপারে এলাকার কোন মানুষ জানে কিনা জিজ্ঞেস করুণ। এমন একটা ঘটনা ঘটলে এলাকার কোন মেম্বার, চেয়ারম্যান বা কোন মুরব্বিদের বিচার দিয়েছে কিনা জিজ্ঞেস করুন। বলা নাই, কওয়া নেই হঠাৎ করে এমন এক আজগুবি নালিশ কোর্টেগিয়ে দিয়েছে, যা পরে কোর্ট এজাহার হিসেবে থানাকে দায়িত্ব দিয়েছে। এ ব্যাপারে আমরা কেহই কিছু জানি না। পুলিশ এসে আমার ভাইকে গ্রেফতার করে নিয়ে যায়, পরে কোর্টে প্রেরণ করে। এটির কোন ভিত্তি নেই। আমাদের সুনাম ক্ষুন্ন করার জন্য এলাকার কিছু দুষ্কৃতকারী আমাদের পারিবারিক ইমেজ বিনষ্ট করার হীন উদ্দেশ্যে এহেন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। আমরাও আইনগত বিষয়, আইনীভাবে লড়ে যাব ইনশাল্লাহ “।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তার সাথে আলাপ করার চেষ্টা করলে, উনার কথা বার্তা, বডি ল্যাংগুয়েজ দেখে মনে হয়েছে, উনি কোন তথ্য, উপাত্ত দিয়ে অত্র প্রতিবেদককে সহযোগিতা করতে অপারগ। উনি ধর্ষনের মত স্পর্শকাতর ব্যাপারে উপরের নির্দেশ ছাড়া কোন কিছু শেয়ার করতে অপারগতার কথা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....