• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

অসতর্কতায়, চলন্ত ট্রেনে সেতুর রডে আঘাতপ্রাপ্ত হয়ে ঢাবি ছাত্রের মর্মান্তিক মৃত্যু

AnonymousFox_bwo / ১৫৮ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 
কুষ্টিয়ায় ট্রেন দুর্ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত মাহবুব ইসলাম আদর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের (২০১৯-২০ সেশন) শিক্ষার্থী ছিলেন। তিনি ট্রেনের ছাদে কুষ্টিয়া থেকে ঢাকায় ফেরার পথে পাকাশির হার্ডিঞ্জ সেতুর লোহার রডে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।
বুধবার (১৬ মার্চ) এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রাব্বানীর বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অনলাইন গণমাধ্যম বাংলা ট্রিবিউন।
প্রক্টর বলেন, ‘‘মুহসিন হলের প্রভোস্টের মাধ্যমে আমরা তার মৃত্যুর খবরটি শুনেছি। আমরা কুষ্টিয়া থানা পুলিশ এবং মাহবুবের বাবা মায়ের সঙ্গে কথা বলেছি। তাদের বাড়ি জয়পুরহাটে। এখন তারা কুষ্টিয়া যাচ্ছেন মরদেহটি নিয়ে আসার জন্য। তবে ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটেছে সঠিকভাবে জানা যায়নি। যতটুকু শুনেছি, ট্রেন ভ্রমণের কোনো এক সময় মাথা বের করলে লোহার রেলিঙের সঙ্গে ধাক্কা লেগে তার মৃত্যু হয়।’’
নিহতের বন্ধু মার্কেটিং বিভাগের শিক্ষার্থী তানজিম আহমেদ অনয় জানান, “বুধবার কুষ্টিয়া থেকে সে ট্রেনের ছাদে ঢাকায় আসছিল। ওপরে থাকা সবাইকে সাবধান করতে হার্ডিঞ্জ ব্রিজের আগে ট্রেন সাইরেন বাজায়। কিন্তু আদর মাথা নিচু না করায় ব্রিজে ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”
এ শিক্ষার্থীর মৃত্যুতে শোক নেমে এসেছে ঢাবি ক্যাম্পাসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....