• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ায় ফিল্মি স্টাইলে হেলাল স্টোরে সন্ত্রাসী হামলা

AnonymousFox_bwo / ১৩০ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়া উপজেলায় এক গাছ ব্যবসায়ী বাকি না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দোকান কর্মচারী ও মালিককে ফিল্মি স্টাইলে হামলা-ভাঙচুর চালিয়ে মাল লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় তিনজন গুরুতর আহত হন।

বুধবার (১৬ মার্চ ২০২২) রাতে উখিয়া সদরের “মেসার্স হেলাল স্টোরে” এ ঘটনা ঘটে। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছে, গত বুধবার রাতে গাছ ব্যবসায়ী হাজির পাড়ার দিলু উখিয়া মধ্যে স্টেশনে মেসার্স হেলাল স্টোরে বিভিন্ন সামগ্রী কিনতে যান। এ সময় তিনি পছন্দ করা কসমেটিকস বাকিতে নিতে চাইলে দোকান কর্মচারী তা দিতে অপারগতা জানান। এ নিয়ে দোকান কর্মচারীর সঙ্গে সন্ত্রাসী দিলুর বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে সন্ত্রাসী দিলু দোকানে ভাঙচুর করে প্রায় ২০ হাজার টাকা পণ্য ক্ষতি হয়৷ দিলু দোকানে ভাঙচুরের পরে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।

মেসার্স হেলাল স্টোরের স্বত্তাধীকারী রিয়াজ রহমান কায়ছার সাংবাদিকদের অভিযোগ করে বলেন, হামলার সময় বাধা দিতে গেলে গাছ ব্যবসায়ী সন্ত্রাসী দিলু আমার দোকানের কর্মচারীকে বেধড়ক পিটিয়ে আহত করে। ভাঙচুর ও হামলার ঘটনায় দোকানমালিক রিয়াজ রহমান কায়ছার বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা করবে বলে জানান৷

অভিযুক্ত উখিয়ার রাজাপালং ইউনিয়নের হাজির পাড়া গ্রামের ছৈয়দ আলম এর ছেলে গাছ ব্যবসায়ী সন্ত্রাসী দিলুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা যায়নি।

উখিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব একরামুল হক বলেন, মেসার্স হেলাল স্টোরে দোকান কর্মচারীর উপর হামলা ও ভাঙচুরের অভিযোগ পেয়েছি। এটা খুবই দুঃখজনক। যে বা যারা এটার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে।

এমন নাজুক ঘটনায় কোভ প্রকাশ করেছে উখিয়ার ব্যবসায়ি মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....