• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

কামাল উদ্দিন কর্তৃক পালংখালী বাজার কমিটির সভাপতি নির্বাচনে পুনরায় নমিনেশন পেপার গ্রহন।

AnonymousFox_bwo / ১৮৫ মিনিট
আপডেট সোমবার, ২১ মার্চ, ২০২২

তারেক রহমান, উখিয়া (পালংখালী) প্রতিনিধিঃ

আসন্ন পালংখালী ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির নির্বাচনে “সভাপতি ” পদে মনোনয়ন পত্র গ্রহন করলেন পালংখালী ইউনিয়ন যুবলীগ এর সম্মানিত আহবায়ক ও বর্তমান সফল সভাপতি-পালং বাজার কমিটি। তিনি দীর্ঘদিন ধরে পালংখালী বাজার কমিটির সম্মানিত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন, বাজার কমিটির অন্যান্য সদস্যরা অত্র প্রতিবেদককে জানান,  ইতিপূর্বে তার দায়িত্ব থাকাকালীন সময়ে তিনি কোন প্রকার দায়িত্ব পালনে অবহেলা করেন নাই তিনি যথাযথভাবে তার দায়িত্ব পালন করছেন বলে পালংখালী বাজারের স্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে এবং তিনি পালংখালী বাজারে একজন পাহারাদারের মতো দিন রাত পরিশ্রম করে গেছেন বলে বাজার কমিটির সবার সম্মুখে বক্তব্য পেশ করেছেন। জনসম্মুখে তার বক্তব্য শুনে বাজারের জনগণের বর্ণাঢ্য ঢল নেমে আসছিল।

বাজার কমিটির অন্যান্য সদস্যরা জানান কামাল উদ্দিন সওদাগর একজন সৎ ন্যায় পরায়ন মানুষ তিনি অন্যায়ের সাথে কোনদিনও আপোস করে না, সবাই মনে করেন পালংখালী বাজার কমিটিতে কামাল উদ্দিন সওদাগর এর মত সভাপতি বারবার দরকার, তা না হলে অন্যকেহ বাজারের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারবে না। সবাই বাজার কমিটির মিটিং শেষ করে একত্রিত হয়ে কামাল উদ্দিন সওদাগরের জন্য দোয়া চেয়ে মনোনয়ন ফরম গ্রহণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....