• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়া থাইংখালীতে সাহসী বনরক্ষাকারী কর্তৃক পাহাড় খেকো জয়নাল মেম্বারের ডাম্পার আটক

AnonymousFox_bwo / ১৫৬ মিনিট
আপডেট সোমবার, ২৮ মার্চ, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী নামক স্থানে সাবেক মেম্বার জয়নাল এর নেতৃত্বে একটি বালি ও পাহাড় খেকো সিন্ডিকেট দীর্ঘদিন ধরে প্রাকৃতিক পেরেকখ্যাত পাহাড়, বনভুমি ও পরিবেশ ধ্বংস করে অবৈধভাবে বালি উত্তোলন ও পাহাড় কেটে মাটি বিক্রি করে আসছে।

প্রায় সময় বনবিভাগ অভিযান চালিয়ে মাটি ভর্তি গাড়ি জব্দ সহ অবৈধ স্হাপনা উচ্ছেদ করে মামলা দিয়ে আসলেও সাবেক মেম্বার জয়নাল সিন্ডিকেট সংশ্লিষ্ট প্রশাসনের গোচরে বা অগোচরে বালি উত্তোলন সহ পাহাড় কাটা অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ (২৮ মার্চ) সকাল ১১টার দিকে কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের থাইংখালী বিট, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে তেলখোলা এলাকায় অভিযান চালিয়ে পাহাড় কেটে ডাম্পারে করে মাটি পাচারকালে মাটি ভর্তি একটি ডাম্পার গাড়ি জব্দ করেছে। জব্দকৃত ডাম্পার গাড়িটি সাবেক মেম্বার জয়নালের বলে জানা যায়।

অভিযানে পরিচালনা করেন থাইংখালী বিট কর্মকর্তা মোঃ রাকিব হোসাইন রাজু,সাথে ছিলেন থাইংখালী বিটের চৌকস স্টাফগন।

থাইংখালী বিট কর্মকর্তা মোঃ রাকিব হোসাইন রাজু অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযানে একটি মাটি ভর্তি ডাম্পার জব্দ করা হয়েছে,জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....