• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

মানবিক মেম্বার হেলাল কর্তৃক কুতুপালং জামে মসজিদে ২ টি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি) হস্তান্তর।

AnonymousFox_bwo / ১৩৪ মিনিট
আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

আসন্ন রমজানকে সামনে রেখে, বৈশাখের কাঠফাটা রোদে সারাদিন সিয়াম সাধনা সম্পাদন করার পরে রাত্রে তারাবীর নামায ও অন্যান্য ইবাদত বন্দেগী নিষ্কন্ঠকভাবে সুসম্পন্ন করার জন্য সম্মানিত রোজাদার মুসল্লীগণের সুবিধার্থে ২টি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র ( এসি) হস্তান্তর করেন রাজা পালং ৯ নং ওয়ার্ডের দু’দু বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য, বখতিয়ার মেম্বারের সুযৌগ্য উত্তরসুরী জনাব হেলাল উদ্দিন। উখিয়া উপজেলার ৪ নং রাজাপালং ইউপির অন্তগত সাবেক ইউপি মেম্বার বখতিয়ার আহমদ কর্তৃক প্রতিষ্ঠিত কুতুপালং বাজার জামে মসজিদে, উক্ত শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র হস্তান্তর করেন।

আজ ৩০-শে মার্চ, সকালে উক্ত মসজিদের সম্মানিত খতীবের সাহেবের নিকট এসব এসি হস্তান্তর করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুতুপালং বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ডা.জহির আহমদ,যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সওদাগর, সমাজ সেবক রফিক আহমদ,কৃষকলীগ নেতা আবদুর রহিম চাষী সহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজ সচেতন নাগরিকবৃন্দ।

এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় হেলাল উদ্দিন মেম্বার বলেন, ‘আমার বাবা এই জনপদের মাটি ও মানুষের কল্যাণের পাশাপাশি একজন ধর্মভীরু, সমাজ সচেতন ও মানবতাবাদী মানুষ হিসেবে এলাকায় অসংখ্য মসজিদ- মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন ও প্রতিষ্টায় গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। আমি বাবার পদাঙ্ক অনুসরণ করে,বাবার অসমাপ্ত কাজ বাস্তবায়নে মানুষের কল্যাণে রীতিমতো কাজ করে যাচ্ছি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....