• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়া বিজিবির উপর মাদক কারবারীর হামলা, আটককৃত বখতিয়ারের পলায়ন

AnonymousFox_bwo / ১৭৯ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকার মায়ানমার  সীমান্তে ইয়াবাসহ আটককৃত মোঃ বখতিয়ার নামক আসামীকে বিজিবির কাছ থেকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে গেছে মাদক কারবারিরা এসময় হাতিয়ে নেয়া হয় উদ্ধারকৃত ৮০ হাজার ইয়াবাও।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) তিনটার দিকে গণমাধ্যমকে এসব তথ্য জানান কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হোসাইন কবির।

ছিনিয়ে নেয়া আসামী বখতিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালীর পূর্ব ফাঁড়ির বিল এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে বলে জানা যায়। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তার বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে বলে জানায় বিজিবি।

৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হোসাইন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারেন যে, বৃহস্পতিবার ভোররাতে মিয়ানমার-বাংলাদেশ সীমান্তের এক কিলোমিটার পশ্চিমের এলাকা দিয়ে একটি ইয়াবা চালান প্রবেশ করবে। এমন খবরে অভিযান পরিচালনা করেন পালংখালী বিওপির একটি চৌকস দল। সীমান্ত দিয়ে আসার পথে ৮০ হাজার ইয়াবাসহ বখতিয়ারকে আটক করে বিজিবি। তাকে হাতকড়া পরিয়ে নিয়ে আসার পথে পূর্ব ফাঁড়ির বিল এলাকায় পৌছালে বখতিয়ারের সহযোগীরা নারী-শিশুদের ব্যবহার করে  বিজিবির উপর হামলা চালায়  এবং আসামী বখতিয়ার ও উদ্ধারকৃত ইয়াবা ছিনিয়ে নেয় তারা। এসময় বিজিবির টহলদলের একাধিক সদস্য আহত হয়েছে বলেও তিনি জানান।আহতদের বিজিবির রামু সেক্টরের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরও জানান, ছিনিয়ে নেয়া হাতকড়া উদ্ধারে বিজিবি চেষ্টা চালাচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....