• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

মুচলেকায় ছাড় পেলো উখিয়ার কাজী হারুনের ছেলে সহ দুই মাদকসেবী

AnonymousFox_bwo / ১২২ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্ট্রার্ড ক্যাম্পে অভিযান চালিয়ে মাদক সেবনকারী দুজনকে গ্রেফতার করেছে ১৪ এপিবিএন।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন ১৪ এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক।

তিনি জানান,গতকাল বুধবার কুতুপালং রেজিষ্টার্ড ক্যাম্পে অভিযান চালিয়ে উখিয়া হাজি পাড়ার আবু হারুনের ছেলে মাহমুদ(৩০) ও উত্তর ঘুমধুমের চাতু বড়ুয়া (৩০) কে গ্রেফতার করে ক্যাম্প ইনচার্জের অফিসে নিয়ে যাওয়া হলে তিনি মোবাইল কোর্টের মাধ্যমে মুচলেকা নিয়ে পরবর্তী মাদক সেবন না করার শর্তে ছেড়ে দেন।

এদিকে জানা যায় আটক কাজী হারুনের ছেলে মাহমুদ দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত। এছাড়াও সে পালংখালী ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার পদে অধিষ্ঠিত হতে রাজাপালং ইউনিয়ন থেকে ভোটার স্থানান্তরিত করে তদবির চালিয়ে যাচ্ছিল।

স্থানীয় সচেতন মহল বলেন, যে ব্যক্তির বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ এবং পবিত্র রমজান মাসে রোযা না রেখে দিনদুপুরে মাদক নিয়ে পড়ে থাকে সে কিভাবে নিকাহ রেজিস্ট্রারের মতন গুরুত্বপূর্ণ দায়িত্বভার নিবে তা ভাবার বিষয়। এ সমস্ত মাদক সংশ্লিষ্টতা যাদের বিরুদ্ধে আছে তাদের সামাজিকভাবে বয়কটের আহবান জানিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....