• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

বিএমএসএফ কক্সবাজার জেলা ১২২ এর ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণাঃ সভাপতি আবদুল্লাহ আল মামুন সাধারণ, সম্পাদক মোঃ শহীদুল্লাহ

AnonymousFox_bwo / ১৭১ মিনিট
আপডেট শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

প্রেসবিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা শাখা -১২২ এর আবদুল্লাহ আল মামুন আনসারীকে সভাপতি করে মোঃ শহীদুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫এপ্রিল) বিকাল ৪ টায় আলীর জাঁহাল প্রিন্স অব কক্স কমিউনিটি সেন্টারে কক্সবাজার জেলা বিএমএসএফ এর ইফতার মাহফিল ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশন ইফতার মাহফিল জেলা বিএমএসএফ এর ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল আজিজীর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে কক্সবাজার জেলা বিএমএসএফ এর সিঃ সহসভাপতি কক্সবাজার বেতারের সদর প্রতিনিধি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রধান করেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের কক্সবাজার অঞ্চলের জয় বাংলা ৭১ বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএমএসএফ এর উপদেষ্টা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক (১) মাহবুবুল হক মুকুল।

প্রধান অতিথি বক্তব্যে বলেন সাংবাদিকরা হল জাতির দর্পণ। বর্তমান প্রধান মন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের কল্যাণে সাংবাদিক কল্যাণ ফান্ড করে দেশের অসচ্ছল সাংবাদিকদের কল্যাণে অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন। তিনি আরো বলেন, সাংবাদিকদের প্রতি আমার অনুরোধ আপনারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে মাননীয় প্রধান মন্ত্রীর একজন সহযোদ্ধা হিসাবে কাজ করে যাবেন। কেননা এদেশ স্বাধীন করতে ৩০ লাখ বাঙালিকে প্রাণ দিতে হয়েছে দুই লাখ মা বোনের ইজ্জত হারাতে হয়েছে। এদেশের সাধারণ মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাবেন সেই প্রত্যাশাই করি।

ইফতার মাহফিল পরবর্তী সময়ে জেলা বিএমএসএফ এর কাউন্সিলর গণের উপস্থিতিতে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন বিএমএসএফ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য টেকনাফ উপজেলা বিএমএসএফ এর সভাপতি আবুল কালাম আজাদ। দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে জাতীয় দৈনিক একুশে সংবাদের ব্যুরো প্রধান বিশিষ্ট সাংবাদিক লেখক কলামিস্ট সাংবাদিক আবদুল্লাহ আল মামুন আনসারীকে সভাপতি ও দৈনিক বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি এবং দৈনিক আলোকিত উখিয়ার ক্রাইম নিউজ এডিটর মোঃ শহীদুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ।

আগামী ১০ মে তারিখের মধ্যে কক্সবাজার জেলা বিএমএসএফ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করার জন্য অনুরোধ করা হয়।

১১ সদস্য বিশিষ্ট গঠিত কমিটিতে সিনিয়র সহসভাপতি সাংবাদিক মোঃ রেজাউল করিম, সহসভাপতি রিয়াজ মোর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক স্থপতি ইঞ্জিনিয়ার মামুন অর রশিদ চৌধুরী মনি, সাংগঠনিক সম্পাদক (দক্ষিণ) শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ( উত্তর) মুমিনুল হক চৌধুরী, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম,সিনিয়র কার্যনির্বাহী সদস্য মিজান উর রশিদ মিজান, আবুল কালাম আজাদ ও মোঃ ছুরত আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....