• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

উ‌খিয়ায় রাজাপালং মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে দুটি স’মিল উ‌চ্ছেদ

AnonymousFox_bwo / ১৩২ মিনিট
আপডেট শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার রাজাপালং এমইউ ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও রাজাপালং বালিকা দাখিল মাদ্রাসা তৎসংলগ্ন দুটি স’‌মিল উচ্ছেদ করেছে বন বিভাগ ও যৌথ প্রশাসন।

গত বুধবার বিকালে উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাজ উদ্দিনের নেতৃত্বে একদল বনকর্মী এ অভিযান পরিচালনা করেন। উখিয়া রেঞ্জ অফিসার গাজী শফিউল আলম, ওয়ালাপালং বিট অফিসার ও থাইংখালী বিট অফিসার রাকিব হোসেন রাজু সহ অন্যান্য কর্মচারী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম জানান, রাজাপালং মাদ্রাসা সংলগ্ন এলাকায় দুই স`মিলকে উচ্ছেদ করা হয়েছে।

স্থানীয় জাফর আলমের ছেলে শেখ মিজান, আলী আকবরের ছেলে কাশেম, দিলু হোসেনের ছেলে মো: সৈয়দ, মোর্শেদ, শীর্ষ মাদক ব্যবসায়ী কবির আহমেদ, বাবুল, সুলতান ওরফে মিদা সুলতানের নেতৃত্বে ১৪ জনের একটি সিন্ডিকেট।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজ উদ্দিন জানান, রাজাপালং মাদ্রাসা দীর্ঘদিন ধরে অবৈধভাবে কাঠ কাটছিল। যার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে ২ জন সমিলার‌কে উচ্ছেদ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....