• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

তরুণ ও উদীয়মান নেতা সুবাস বড়ুয়া রাজা পালং ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত।

AnonymousFox_bwo / ৮৭ মিনিট
আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

কুতুপালং এর মাটি ও সাধারণ মানুষের কল্যাণে এগিয়ে এসে সর্বস্তরের মানুষের মনে স্থান করে নেওয়া এক বিপ্লবী মানুষের নাম সুবাস বড়ুয়া। তিনি একজন আপাদমস্তক সৎ, নিষ্টাবান,  আদর্শ চরিত্রের ধারক ও বাহক হিসেবে অসাম্প্রদায়িক চেতনার বিশ্বাসী, স্বাধীনতা-সার্বভৌমত্বের রক্ষাকবচ হিসেবে ছাত্রজীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ করে মানুষের আস্থা ও বিশ্বাসে ঠাঁই করে নিয়েছেন ও পরে আওয়ামী লীগ এর একজন বিশ্বস্ত সিপাহসালা হিসেবে নিজকে প্রতিষ্ঠা করেছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে শুরু করে, দেশের প্রতিটি নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শের ভ্যানগার্ড হিসেবে ও মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নিবেদিতপ্রাণ কর্মী ও সহযোদ্ধা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন।

তারই যোগ্য প্রতিদান হিসেবে, গত রাজা পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে বিপুল ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।তিনি আগামীতে ৯ নং ওয়ার্ডের অভাবনীয় উন্নয়ন সাধন করে এলাকার ইতিবাচক পরিবর্তনে অগ্রনী ভুমিকা পালন করার জন্য এখন থেকে ছক কষে সাধারণ মানুষের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....