• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

অধিকার বাস্তবায়ন কমিটি, ৫ নং পালংখালী ইউনিয়ন এর উদ্দ্যোগে গুনীজন সম্বর্ধনা ও ইফতার পার্টি সম্পন্ন

AnonymousFox_bwo / ১৭১ মিনিট
আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

এম আর আয়াজ রবি।

অধিকার বাস্তবায়ন কমিটি (অবাক), ৫ নং পালংখালী ইউনিয়ন পরিষদ কর্তৃক গুনীজন সম্বর্ধনা ও ইফতার মাহফিল আজ ২৭-শে এপ্রিল’ ২২ তারিখ, রোজ বুধবার পালংখালী পশ্চিম ষ্টেশন প্রাংগনে আবদুল গফুর নান্নুর সঞ্চালনায় এবং অবাক-এর আহবায়ক ইঞ্জিনিয়ার রবিউল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়নের আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এম এ মঞ্জুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি সাংবাদিক মোসলেহ উদ্দিন, সহ-সভাপতি সাংবাদিক এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উখিয়া প্রেসক্লাবের সভাপতি এস এম আনোয়ার, সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ ও সাংবাদিকবৃন্দ, স্থানীয় শিক্ষিত সুশীল সমাজ, বিভিন্ন প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকবৃন্দ, সচেতন ছাত্র, যুবসমাজ ও সাধারণ আম জনতা।

ইফতার পুর্ব অনুষ্ঠানে গুনীজনদের মধ্যে উপজেলা প্রেসক্লাবের সভাপতি, উখিয়া প্রেসক্লাবের সাবেক ও বর্তমান সভাপতি, অনলাইন প্রেসক্লাবের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, স্থানীয় নবীন ও প্রবীন শিক্ষক, সমাজ সংস্কারক ও গন্যমান্য ব্যক্তিবর্গকে সম্মাননা স্মারক প্রদান করএ সম্মানিত করা হয়।

ইফতার পুর্ব আলোচনা সভায় বিভিন্ন বক্তা অবাক-এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং বলেন সঠিক পরিকল্পনার মাধ্যমে, সাধারণ মানুষকে সম্পৃক্ত করে বস্তনিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে অভীষ্ট লক্ষ্যে পৌছতে নিরলস চেষ্টা ও সাধনার প্রয়োজন রয়েছে। অবাক পালংখালী তথা উখিয়ার শিক্ষিত সমাজের একটি প্রান স্পন্দনের নাম বলে দিকবিদিকে এর সুন্দর তৎপরতার সুনাম ছড়িয়ে পড়েছে। অবাক এর আহবায়কও উক্ত সভার সভাপতি ইঞ্জিনিয়ার রবিউল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠান খুব সুন্দরভাবে সু-সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....