• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোহাম্মদ: জয়নাল

AnonymousFox_bwo / ১৪৫ মিনিট
আপডেট রবিবার, ১ মে, ২০২২

নিজস্ব: প্রতিবেদক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি মিডিয়া ভুক্ত @দৈনিক লাল সবুজের বাংলা ” র” কক্সবাজার জেলার স্টাফ রিপোর্টার, সাংবাদিক মোহাম্মদ জয়নাল, নিম্নোক্ত বাণী দিয়েছেন-

‘‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং সাংবাদিক গঠন একযোগে কাজ করা। আজকে এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি এই কামনা করি’’।

তিনি আরো বলেন পবিত্র ঈদুল ফিতর মুসলিম উম্মাহর কাছে গৌরব ও আনন্দের দিন। মুসলিম উম্মাহ ও বিশ্ববাসীর কাছে অনাবিল আনন্দ ও খুশির বার্তা নিয়ে। ঈদের আনন্দ যাতে সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছে, সাধারণ মানুষ যাতে ঈদের আনন্দ উপভোগ করতে পারে, দুঃখ দৈন্যতা ভুলে ধনী, গরিব, আমির, ফকির নির্বিশেষে সবাই যাতে ঈদের আনন্দে শরীক হতে পারে নেতৃদ্বয় সেই প্রত্যাশাই কামনা করেন এবং সেই সাথে উখিয়া উপজেলার সকল সাংবাদিক কে একতাবদ্ধ হয়ে কাজ করার জন্য সবার প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....