• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

নাইক্ষ্যংছড়িবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন প্রফেসর শফিউল্লাহ।

AnonymousFox_bwo / ১০০ মিনিট
আপডেট রবিবার, ১ মে, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

নাইক্ষ্যংছড়িবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও নাইক্ষ্যংছড়ি উপজেলার মান্যবর চেয়ারম্যান জনাব অধ্যাপক শফিউল্লাহ।

স-পরিবারে পবিত্র ওমরা হজ্জ্ব পালন করতে যাওয়ায় পবিত্র মক্কানগরীতে অবস্থান কালে মুঠোফোন ও মেইলে  শুভেচ্ছা বার্তায় তিনি জানান, মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর। দীর্ঘ একমাস সিয়াম সাধনা, ইবাদত বন্দেগী, সেহরি, ইফতার,  তারাবি, জিকির-আসগার, দান-ছদকা, যাকাত-ফিতরাসহ পবিত্র কোর আন তেলাওয়াতে ব্যতিব্যস্ত ও মশগুল থেকে মাস শেষে পবিত্র ঈদের দিন-মহা আনান্দের দিন-মহান আল্লাহপাকের কাছ থেকে পুরস্কার গ্রহনের দিন। এইদিনে ধনী-গরীব, আশরাফ-আতরাফ, ছোট-বড় নির্বিশেষে মিলে মিশে একাকার হয়ে ঈদের খুশীতে সামিল হয় এবং এই ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে এক চমৎকার ভ্রাতৃত্বের বন্ধন, আন্তরিকতা, হ্রদ্যতা, ভালবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের সেতুবন্ধন।

ব্যক্তি, গোষ্ঠী,  রাজনৈতিক মতাদর্শসহ অন্যান্য ভেদাভেদের উর্ধ্বে উঠে ইসলামের সুমহান শিক্ষায় উজ্জীবিত হয়ে ঈদের আনন্দ পরস্পরের মধ্যে ভাগাভাগি করে নেবার মধ্যেই নিহিত রয়েছে পবিত্র ঈদুল ফিতরের মুল স্প্রীট ও স্বার্থকতা। তাই রহমত,বরকত ও মাগফিরাতের মাস মহান রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য ভক্তি, শ্রদ্ধা,ভালবাসার ও সৌহার্দ্যতার এক সুমহান শিক্ষা বয়ে আনে। তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব-দুঃখী, মেহনতী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান এবং সাথে তিনি সবার সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘ নেক জীবন কামনা করে সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন।

নিবেদক- 

প্রফেসর মুহাম্মদ শফিউল্লাহ,

উপজালে চেয়ারম্যান নাইক্ষ্যংছড়ি ও সভাপতি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....