• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

নাইক্ষ্যংছড়িবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন প্রফেসর শফিউল্লাহ।

AnonymousFox_bwo / ১৪২ মিনিট
আপডেট রবিবার, ১ মে, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

নাইক্ষ্যংছড়িবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও নাইক্ষ্যংছড়ি উপজেলার মান্যবর চেয়ারম্যান জনাব অধ্যাপক শফিউল্লাহ।

স-পরিবারে পবিত্র ওমরা হজ্জ্ব পালন করতে যাওয়ায় পবিত্র মক্কানগরীতে অবস্থান কালে মুঠোফোন ও মেইলে  শুভেচ্ছা বার্তায় তিনি জানান, মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর। দীর্ঘ একমাস সিয়াম সাধনা, ইবাদত বন্দেগী, সেহরি, ইফতার,  তারাবি, জিকির-আসগার, দান-ছদকা, যাকাত-ফিতরাসহ পবিত্র কোর আন তেলাওয়াতে ব্যতিব্যস্ত ও মশগুল থেকে মাস শেষে পবিত্র ঈদের দিন-মহা আনান্দের দিন-মহান আল্লাহপাকের কাছ থেকে পুরস্কার গ্রহনের দিন। এইদিনে ধনী-গরীব, আশরাফ-আতরাফ, ছোট-বড় নির্বিশেষে মিলে মিশে একাকার হয়ে ঈদের খুশীতে সামিল হয় এবং এই ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে এক চমৎকার ভ্রাতৃত্বের বন্ধন, আন্তরিকতা, হ্রদ্যতা, ভালবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের সেতুবন্ধন।

ব্যক্তি, গোষ্ঠী,  রাজনৈতিক মতাদর্শসহ অন্যান্য ভেদাভেদের উর্ধ্বে উঠে ইসলামের সুমহান শিক্ষায় উজ্জীবিত হয়ে ঈদের আনন্দ পরস্পরের মধ্যে ভাগাভাগি করে নেবার মধ্যেই নিহিত রয়েছে পবিত্র ঈদুল ফিতরের মুল স্প্রীট ও স্বার্থকতা। তাই রহমত,বরকত ও মাগফিরাতের মাস মহান রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য ভক্তি, শ্রদ্ধা,ভালবাসার ও সৌহার্দ্যতার এক সুমহান শিক্ষা বয়ে আনে। তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব-দুঃখী, মেহনতী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান এবং সাথে তিনি সবার সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘ নেক জীবন কামনা করে সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন।

নিবেদক- 

প্রফেসর মুহাম্মদ শফিউল্লাহ,

উপজালে চেয়ারম্যান নাইক্ষ্যংছড়ি ও সভাপতি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....