• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

পালংখালী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরীর ঈদ শুভেচ্ছা

AnonymousFox_bwo / ১০৯ মিনিট
আপডেট রবিবার, ১ মে, ২০২২

মান্যবর গফুর উদ্দিন চৌধুরী চেয়ারম্যান -এর ঈদ শুভেচ্ছাঃ

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পালংখালী ইউনিয়ন বাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরী পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পালংখালী ইউনিয়ন সকল স্তরের মানুষ কে।

ঈদ হলো মুসলিম উম্মাহর জাতীয় উৎসবের দিন। ঈদুল ফিতরের দিন মুসলমান নারী-পুরুষের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি, অশেষ তাৎপর্য ও মহিমা।

ঈদুল ফিতর প্রতি বছর আনন্দের জোয়ার নিয়ে ফিরে আসে আমাদের মাঝে।

রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানে সিয়াম সাধনা শেষে শাওয়ালের চাঁদ নিয়ে আসে পরম আনন্দ ও খুশির ঈদের আগমনী বার্তা।

আকাশে শাওয়ালের চাঁদটি দেখামাত্র আগামী মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে, পাড়া-মহল্লা ও মসজিদেমাইকে ঘোষিত হবে ঈদের বার্তা।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ প্রতিটি মুসলমানের ঘরে নিয়ে আসে আনন্দের জোয়ার। ঈদের নামাজ আদায়, , কুশল বিনিময়, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধন সবাইকে নতুন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে।

চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরী আরও বলেন, ঈদ এমন এক নির্মল আনন্দের আয়োজন, যেখানে মানুষ আত্মশুদ্ধির আনন্দে বুকে বুক রেখে আলিঙ্গন করে।
পরিচিত জনের সঙ্গে সাক্ষাৎ, ও কুশল বিনিময়ের এক অপূর্ব সুযোগ পাওয়া যায় সেই সময়। তখন আর ছোট-বড়, ধনী- গরিব, আমির-ফকির, শিক্ষিত-অশিক্ষিতের মধ্যে কোনো রকম ভেদাভেদ বা বৈষম্য থাকে না।

তাই আসুন আমরা সবাই ঈদুল ফিতরের আনন্দে আমাদের আত্নীয়- স্বজন, প্রতিবেশী, বন্ধু-বান্ধব সবার খোঁজ খবর রাখি এবং সাধ্যমত সবাইকে সহযোগিতা করি।
করোনা ভাইরাসের কারণে আজ অনেকে ক্ষতি গ্রস্ত হয়ে আছেন।

তাদের প্রতি আমাদের বেশী নজর দিতে হবে।
কারণ আমরা এবার দুই বছর পর এক ভিন্ন রকম ঈদ পেতে যাচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সম্প্রীতির বন্ধন।সেই সাথে প্রিয় সহকর্মী, প্রিয় পাঠক, আমার আত্নীয় পরিবার সহ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে
চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরী।
পালংখালী ইউনিয়ন পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....