• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

সম্মানিত উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীর কবির চৌধুরী

AnonymousFox_bwo / ১১৪ মিনিট
আপডেট রবিবার, ১ মে, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

উখিয়া-টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের মান্যবর চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, মুসলিম মিল্লাতের প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর। পবিত্র এই রমযানে মুসলমানদের প্রধান ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন আমাদের প্রিয় নবী মুহাম্মদ সাঃ এর উপর নাযিল হয়েছে। মাসব্যাপী সিয়াম সাধনা ও ইবাদত বন্দেগী, সেহরি, ইফতার,  তারাবি, জিকির-আসগার, দান-ছদকা, যাকাত-ফিতরাসহ পবিত্র কোর আন তেলাওয়াতে ব্যতিব্যস্ত ও মশগুল থেকে মাস শেষে পবিত্র ঈদের দিন-খুশীর দিন মহান আল্লাহপাকের কাছ থেকে পুরস্কার গ্রহনের দিনে, ধনী-গরীব, আশরাফ-আতরাফ, ছোট-বড় নির্বিশেষে মিলে মিশে একাকার হয়ে ঈদের খুশীতে সামিল হয় এবং এই ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে ভ্রাতৃত্ববোধ, আন্তরিকতা, ভালবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের মেলবন্ধন।

ব্যক্তি, গোষ্ঠী,  রাজনৈতিক মতাদর্শসহ অন্যান্য ভেদাভেদ পদদলিত করে ইসলামের মহান শিক্ষায় উজ্জীবিত হয়ে ঈদের আনন্দ পরস্পরের মধ্যে ভাগ করে নেবার মধ্যেই নিহিত রয়েছে পবিত্র ঈদুল ফিতরের মুল স্প্রীট ও স্বার্থকতা। তাই রহমত,বরকত ও মাগফিরাতের মাস মহান রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য ভক্তি, শ্রদ্ধা,ভালবাসার ও সৌহার্দ্যতার এক সুমহান শিক্ষা বয়ে আনে। তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব-দুঃখী, মেহনতী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান এবং সাথে তিনি সবার সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘ নেক জীবন কামনা করে সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন।

জাহাঙ্গীর কবির চৌধুরী,

সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ, উখিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....