• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

পালংখালী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আলম।

AnonymousFox_bwo / ২২০ মিনিট
আপডেট সোমবার, ২ মে, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজারের উখিয়া পালংখালী ইউনিয়ন বাসীকে
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পালংখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি,, বর্তমান ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি,ও আগামীর পালংখালি ইউনিয়ন কাউন্সিলের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী পালংখালি ইউনিয়ন আওয়ামীলীগের দুঃসময়ের সাহসী সৈনিক শেখ আলম।

একটি বার্তায় তিনি বলেন প্রতি বছরের মত এই বছরও মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির রমজান মাস। শান্তি, সম্প্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্রের কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস মাহে রমজান। এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রমী ও আনন্দদায়ক ,গত বছরের ঈদের তুলনায় অনেক বেশি স্বস্তির ঈদ ও বটে! ।
গত ঈদে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস কোভিড ১৯ এর সংক্রমণ থেকে বাঁচতে বেশির ভাগ দেশেই চলছিল লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে গত বছরের মত পবিত্র ঈদুল ফিতর পালন করেছিল। আল্লাহর রহমতে আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সঠিক নেতৃত্বের ফলে কোভিড১৯ ভ্যাকসিন সম্পন্ন করে আজ বাংলাদেশে শান্তির ঈদ উদযাপন হতে যাচ্ছে তাই সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।।

পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় ও ধর্মীয় বড় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করে, আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় ও ধর্মীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সর্ব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই আমার, আপনার, সবার প্রত্যাশা। আমাদের জীবনের ঘনিষ্ঠ এই উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে যেন সর্ব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে মেতে উঠে এক সুরে । ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎসব। সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, স্বাস্থ্য সচেতন থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, আল্লাহর উপর ভরসা রাখুন বেশি করে এবাদত করুন আল্লাহ কে ভয় করুন আল্লাহর সন্তুষ্টি লাভ করুন ,হে আল্লাহ আমাদের সবাইকে সকল প্রকার রোগ ব্যাধি ও বিপদ থেকে রক্ষা করুন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....