• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

বিশিষ্ট লেখক ও কলামিস্ট, এম আর আয়াজ রবি’র ঈদ শুভেচ্ছা জ্ঞাপন

AnonymousFox_bwo / ১৫৬ মিনিট
আপডেট সোমবার, ২ মে, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশিষ্ট লেখক ও কলামিষ্ট, আইকন নিউজ টুডে’র সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক বাণিজ্য প্রতিদিন ও দৈনিক লাল সবুজের বাংলা পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি, বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম ( BNJF) উখিয়া উপজেলা শাখার সম্মানিত প্রেসিডেন্ট এবং উপজেলা প্রেসক্লাব উখিয়ার ভাইস-প্রেসিডেন্ট এম আর আয়াজ রবি’র পক্ষ থেকে সকল পাঠক, সংবাদদাতা, সংবাদ প্রেরক, শুভানুধ্যায়ী, পৃষ্টপোষক এবং সম্মানিতউখিয়া তথা কক্সবাজারবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ।

এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক এম আর আয়াজ রবি বলেন,, মুসলিম মিল্লাতের প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর। পবিত্র রমযান মাসে মুসলমানদের প্রধান ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ এর উপর নাযিল হয়। মাসব্যাপী সিয়াম সাধনা ও ইবাদত বন্দেগী, সেহরি, ইফতার, তারাবি, লাইলাতুল ক্বিয়াম, জিকির-আসগার, দান-ছদকা, যাকাত-ফিতরাসহ পবিত্র কোর আন তেলাওয়াতে ব্যতিব্যস্ত ও মশগুল থেকে পবিত্র রমযান কে শ্রদ্ধা ও ভালবাসা দেখিয়ে বাকি এগার মাসের ইহদ্বিনাস সিরাতুল মুসত্বাকীম এর পথে অবিচল থাকার মহান দীক্ষা শেষে পবিত্র ঈদের দিন-খুশীর দিন মহান আল্লাহপাকের কাছ থেকে পুরস্কার গ্রহনের দিন, ধনী-গরীব, আশরাফ-আতরাফ, ছোট-বড় নির্বিশেষে মিলে মিশে একাকার হয়ে ঈদের খুশীতে সামিল হয়ে এবং এই ঈদ যেন সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তুলুক ভ্রাতৃত্ববোধ, আন্তরিকতা, ভালবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের মেলবন্ধন- এই প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

তিনি আরো বলেন, ব্যক্তি, গোষ্ঠী, রাজনৈতিক মতাদর্শসহ অন্যান্য ভেদাভেদ পদদলিত করে ইসলামের মহান শিক্ষায় উজ্জীবিত হয়ে ঈদের আনন্দ পরস্পরের মধ্যে ভাগ করে নেবার মধ্যেই নিহিত রয়েছে পবিত্র ঈদুল ফিতরের মুল স্প্রীট ও স্বার্থকতা। তাই রহমত,বরকত ও মাগফিরাতের মাস মহান রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য ভক্তি, শ্রদ্ধা,ভালবাসার ও সৌহার্দ্যতার এক সুমহান শিক্ষা বয়ে আনুক এবং পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব-দুঃখী, মেহনতী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান। সাথে তিনি সবার সুস্থতা, নিরাপত্তা ও দীর্ঘ নেক জীবন কামনা করেন। সবাইকে জানান পবিত্র ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....